শের-ই-বাংলায় অনুশীলনের অনুমতির অপেক্ষায় আশরাফুল

নিষিদ্ধ থাকায় এত দিন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কোনো ফ্যাসিলিটিজ ব্যবহার করতে পারেননি মোহাম্মদ আশরাফুল। এত দিন একা একাই অনুশীলন করতে হয়েছে তাকে। নিষেধাজ্ঞা উঠে যাওয়ার পর এবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করতে উন্মুখ হয়ে আছেন তিনি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 August 2016, 01:58 PM
Updated : 16 August 2016, 01:58 PM

গত শনিবার নিষেধাজ্ঞা উঠেছে আশরাফুলের। মঙ্গলবার ব্যক্তিগত কাজে তিনি এসেছিলেন শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। সেখানেই সবার সঙ্গে অনুশীলনে ফেরার জন্য অধীর হয়ে থাকার কথা জানান তিনি।

“এত দিন তো একা একা অনুশীলন করেছি। সামনের সময়ে যেন বিসিবির সুবিধাগুলো নিতে পারি…। আশা করছি, আগামী দুই তিন দিনের মধ্যে অনুমতি নিয়ে অনুশীলন শুরু করবো।”

আশরাফুল জানান, বাংলাদেশ ক্রিকেট লিগ, জাতীয় ক্রিকেট লিগ ও ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে খেলতে পারবেন তিনি।

“বিপিএল ও জাতীয় দলের ব্যাপারে দুই বছরের একটা বাধা আছে। … সেটা পরের ধাপ। আগে আমি যেগুলো খেলতে পারব, সেখানে সুযোগ পেলে ভালো খেলার চেষ্টা করব।”

সাবেক অধিনায়ক আশরাফুল মনে করেন, নিয়মিত অনুশীলন করে যাওয়ায় তার ফিটনেস ভালো অবস্থায়ই আছে। দ্বিতীয় শুরুর আগে ক্যারিয়ার যতটা সম্ভব লম্বা করার লক্ষ্যের কথা জানান তিনি।

“১৩ বছর জাতীয় দলে খেলেছি। শেষ তিনটা বছর বাইরে ছিলাম। আবার দ্বিতীয় সুযোগ পাচ্ছি। তো চেষ্টা করব ভালোভাবে ফেরার। ঘরোয়া ক্রিকেটে যখনই সুযোগ পাব চেষ্টা করব ভালো কিছু করার।”