চটেছেন মুশফিকও

সামাজিক যোগাযোগ মাধ্যমে সতীর্থ নাসির হোসেন বাজে আচরণের শিকার হওয়ার পর কটূ মন্তব্যকারীদের নিজের ফেইসবুক পাতা থেকে বাদ দেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন মুশফিকুর রহিম।

সোশ্যাল মিডিয়া ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 June 2015, 01:53 PM
Updated : 29 June 2015, 02:20 PM

সম্প্রতি বোনের সঙ্গে একটি ছবি নিজের ফেইসবুক পাতায় তোলার পর বাজে মন্তব্যে অতিষ্ঠ হয়ে ক্রিকেটার নাসির হোসেন তা তুলে নেন।

নাসিরের পেইজে বাজে মন্তব্যে ক্ষুব্ধ হয়ে বাংলাদেশে নিজের পেইজ ব্লক করে দেন ওয়ান ডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

এরপর বাংলাদেশের টেস্ট দলের অধিনায়ক মুশফিকও হুঁশিয়ারি দিলেন।

নিজের ভেরিফাইড ফেইসবুক পাতায় মুশফিক লিখেছেন- “সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনো বাংলাদেশি ক্রিকেটার বা কোনো বিদেশি সেলিব্রিটিকে নিয়ে বাজে মন্তব্য করা থেকে বিরত থাকুন। প্রত্যেকটি মানুষই তাদের কঠোর চেষ্টা করেন যেন নিজের জাতি তাদের নিয়ে গর্ব বোধ করতে পারেন, তাই কিছুটা হলেও সম্মান তাদের প্রাপ্য।

“একটা অনুরোধ রইলো, সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনো কিছু পোস্ট করার আগে নিজের চিন্তা ভাবনাকে পরিষ্কার করুন। এখানে কেউ বাজে ভাষা ব্যবহার করলে তাকে স্রেফ ব্যান করা হবে।”

এই হুঁশিয়ারির সঙ্গে বাংলাদেশের ক্রিকেট ফ্যানদের প্রশংসাও করেন টাইগার অধিনায়ক।

“বাংলাদেশের ক্রিকেট সমর্থকরা বিশ্বজুড়ে খুব আবেগী হিসেবে পরিচিত। মাঠে এবং মাঠের বাইরে তারা অনেক বছর ধরে যেভাবে দলকে সমর্থন করছেন, সেটা খুবই অসাধারণ একটা ব্যাপার; আশা করি এটা অব্যাহত থাকবে।”

সোমবার সন্ধ্যা পর্যন্ত মুশফিকের স্ট্যাটাসটিকে লাইক দিয়েছেন ২৯ হাজার ৭৯৯ জন। স্ট্যাটাসটিতে কমেন্ট করেছেন ৪৯৯ জন। আর এটি শেয়ার করা হয়েছে ২৯৫ বার।