গোপালগঞ্জে পিটুনিতে ‘ডাকাত’ নিহত

গোপালগঞ্জ সদর উপজেলায় ডাকাতি করতে আসা এক দুর্বৃত্তকে পিটিয়ে মেরেছে ক্ষুব্ধ এলাকাবাসী।এ সময় পিটুনিতে আহত হয়েছেন আরো অন্তত তিনজন।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Nov 2014, 06:54 AM
Updated : 25 Nov 2014, 06:54 AM

সদর উপজেলার গোপীনাথপুর পুলিশ ফাঁড়ির এসআই মো. ইদ্রিস আলী জানান, মঙ্গলবার ভোর ৪টার দিকে উপজেলার শুকতাইল গ্রামের এ ঘটনায় দুর্বৃত্তদের ছোড়া হাতবোমায় একই পরিবারের তিন সদস্যসহ অন্তত চার গ্রামবাসীও আহত হয়।   

নিহত রহিম সরদার (৩৫) জেলা শহরের নতুন বাজার এলাকার বাসিন্দা।

হাতবোমা ও রামদার কোপে আহত চার গ্রামবাসীকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত তিন দুর্বৃত্তকেও আটক করে ওই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত গ্রামবাসীরা হলেন- মো. বাবু শেখ (৫০), তার স্ত্রী কোহিনুর বেগম (৪৫) ও ছেলে হায়াত আলী (১৫) এবং বজলু শেখের ছেলে গোলাম রসুল (১৫)।

আটককৃতরা হলেন,  খুলনা শহরের সোনাডাঙ্গার শফিকুল শেখ (৩৫), গোপালগঞ্জ সদরের খাগাইল গ্রামের উলু মোল্লা (৪২) ও বরিশালের নাজিরপুরের সাইদ মোল্লা (৪৫)।

স্থানীয়দের বরাত দিয়ে এসআই ইদ্রিস বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, রাত ২টার দিকে গ্রামের জাফর মাস্টারের বাড়িতে ১৫/১৬ জনের একদল সশস্ত্র দুর্বৃত্ত ডাকাতি করতে আসে। তারা ওই বাড়ির দরজা ভেঙে ঢোকার চেষ্টা করলে প্রতিবেশীরা টের পেয়ে মাইকিং করে গ্রামবাসীদের খবর দেয়। এ সময় অন্তত দুই/আড়াই হাজার গ্রামবাসী পুরো এলাকা ঘিরে ফেলে।

“আত্মরক্ষায় দুর্বৃত্তরা হাতবোমা ফাটিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় চার ডাকাতকে ধরে বেদম পেটায় স্থানীয়রা। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন।”