নেপ মহিলা বিষয়ক অধিদপ্তরে নতুন মহাপরিচালক

জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমি (নেপ) এবং মহিলা বিষয়ক অধিদপ্তরে নতুন মহাপরিচালক নিয়োগ দিয়েছে সরকার।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 August 2017, 01:57 PM
Updated : 21 August 2017, 01:57 PM

এছাড়া আরও সাতজন অতিরিক্ত সচিবের দপ্তর বদল করে সোমবার আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

ভূমি মন্ত্রণালয়ের সংযুক্ত ওএসডি অতিরিক্ত সচিব আবুয়াল হোসেনকে ময়মনসিংহের জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমির মহাপরিচালকের দায়িত্ব পেয়েছেন।

বিদ্যুৎ বিভাগের অতিরিক্ত সচিব কাজী রওশন আক্তারকে মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক করেছে সরকার।

জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যালয়ের রেজিস্ট্রার জেনারেল নিয়োগ পেয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে সংযুক্ত ওএসডি অতিরিক্ত সচিব জ্যোতির্ময় বর্মণ।

ওএসডি অতিরিক্ত সচিব এমদাদ হোসেনকে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী সদস্য এবং জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগে সংযুক্ত ওএসডি অতিরিক্ত সচিব গোলাম শফিউদ্দিনকে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের সচিব হিসেবে পদায়ন করা হয়েছে।

স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব নাসরীন আক্তারকে মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক নিয়োগ দিয়ে গত ৩০ জুলাইয়ের আদেশ বাতিল করা হয়েছে।

বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেসের (বোয়েসেল) নির্বাহী পরিচালক হিসেবে বদলির আদেশাধীন মো. আমিনুল ইসলামকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের দায়িত্ব দেওয়া হয়েছে।

অর্থ বিভাগে সংযুক্ত ওএসডি অতিরিক্ত সচিব মো. ইউসুফকে পানি সম্পদ মন্ত্রণালয়ে এবং ত্রাণ মন্ত্রণালয়ে সংযুক্ত ওএসডি অতিরিক্ত সচিব মো. আমির হোসেনকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

এছাড়া মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটির পরিচালক মো. আলী নূরকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পদে বদলি করে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।