মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ: সুমনকে রিমান্ডে চায় পুলিশ

মাগুরায় দুপক্ষের সংঘর্ষে মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ এবং একজন নিহতের মামলার প্রধান আসামি সেন সুমনকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেওয়ার আবেদন করেছে পুলিশ।

মাগুরা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 August 2015, 11:15 AM
Updated : 4 August 2015, 11:29 AM

এ বিষয়ে শুনানির জন্য আদালত রোববার দিন ধার্য করেছে বলে পুলিশ জানিয়েছে।

মাগুরা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ওসি ওই মামলার তদন্ত কর্মকর্তা ইমাউল হক জানান, মঙ্গলবার তিন আসামিকে আদালতে সোপর্দ করে প্রধান আসামি জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সেন সুমনকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের হেফাজতের (রিমান্ড) আবেদন করে পুলিশ।

মাগুরার জ্যেষ্ঠ বিচারিক হাকিম ফারহা মামুন এ ব্যাপারে শুনানির জন্য আগামী রোববার দিন ধার্য করেন এবং সেন সুমন, বাপ্পি ও সাগরকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

আধিপত্য বিস্তার নিয়ে গত ২৩ জুলাই মাগুরা শহরের দোয়ারপাড়ায় সাবেক ছাত্রলীগকর্মী কামরুল ভূইয়ার সঙ্গে সাবেক যুবলীগকর্মী মহম্মদ আলী ও আজিবরের সমর্থকদের সংঘর্ষ হয়।   

এ সময় কামরুলের বড় ভাই বাচ্চু ভূঁইয়ার অন্তঃসত্ত্বা স্ত্রী নাজমা বেগম (৩০) ও প্রতিবেশী মিরাজ হোসেন গুলিবিদ্ধ হন এবং কামরুলের চাচা আব্দুল মোমিন ভূঁইয়া গুলিতে নিহত হন।

ওই রাতেই মাগুরায় অস্ত্রোপচারের মাধ্যমে নাজমার গুলিবিদ্ধ শিশুটি ভূমিষ্ঠ হয়। দুই দিন পর তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। পরে নাজমাকেও একই হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় নিহত মোমিনের ছেলে রুবেল ভূঁইয়া ২৬ জুলাই জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সেন সুমনকে প্রধান আসামিসহ ১৬ জনের বিরুদ্ধে মাগুরা সদর থানায় হত্যাসহ বিস্ফোরক দ্রব্য আইনে মামলা করেন।

এ ঘটনায় এ পর্যন্ত ছয় জনকে গ্রেপ্তার করা হয়েছে।