ডিইউএমসিজেএএ এর বার্ষিক সভা অনুষ্ঠিত

পেশাগত দক্ষতা বৃদ্ধিতে ‘গণযোগাযোগ সংগঠন’ প্রতিষ্ঠার তাগিদ দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অনারারি অধ্যাপক সাখাওয়াত আলী খান।

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 July 2015, 07:51 PM
Updated : 31 July 2015, 07:51 PM

শুক্রবার বিকালে বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (ডিইউএমসিজেএএ) ষষ্ঠ বার্ষিকীয় সাধারণ সভায় তিনি এ কথা বলেন।

সভায় অ্যাসোসিয়েশনের প্রধান উপদেষ্টা সাখাওয়াত বলেন, সারাদেশে গণযোগাযোগের বিভিন্ন পেশায় নিয়োজিত সবার পেশাগত দক্ষতা ও উৎকর্ষতা বৃদ্ধির লক্ষ্যে ‘গণযোগাযোগ সংগঠন’ প্রতিষ্ঠার করতে হবে।

শক্তিশালী পেশাদারী এ সংগঠন প্রতিষ্ঠার মাধ্যমে দেশের সার্বিক উন্নয়ন ত্বরান্বিত হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে সাংবাদিকতা শিক্ষা ও পেশার বিকাশে কার্যকর অবদান রাখার আহ্বান জানিয়ে সাখাওয়াত বলেন, “পেশাগত দায়িত্ব পালনে সবাইকে আরও বেশি নিষ্ঠাবান হতে হবে এবং বস্তুনিষ্ঠতা বজায় রাখতে হবে।”

সংগঠনের সভাপতি মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে সভায় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারপারসন অধ্যাপক মফিজুর রহমান, অধ্যাপক মো. গোলাম রহমান, অধ্যাপক শেখ আবদুস সালাম, সিনিয়র সাংবাদিক মো. নাঈমুল ইসলাম খান ও বিশিষ্ট লোক সঙ্গীত শিল্পী ফকির আলমগীর বক্তব্য রাখেন।

এছাড়াও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ অ্যাসোসিয়েশনের (ডিইউএমসিজেএ)সাধারণ সম্পাদক স্বপন কুমার দাস, কোষাধ্যক্ষ বজলুল হক রানা ও সাংগঠনিক সম্পাদক আহমেদ পিপুল উপস্থিত ছিলেন।