লাইভ স্ট্রিমিং

অস্কার: দর্শক বাড়াতেই গুরুত্ব পাচ্ছে এশিয়া?
এতকিছুর পরও বলতে হয়, চলচ্চিত্র-বিশ্বের এক তীর্থস্থান এই অস্কার মঞ্চ। এর পেছনে পুঁজির জোর ও প্রযুক্তির দৌঁড় আছে। তাই এখান থেকে যে ছবিকেই পুরস্কৃত করা হোক না কেন, সেটি কোনো না কোনো বার্তা পৌঁছে দেয় বিশ্ ...
এবার লাইভ স্ট্রিমিংয়ে নজর টিকটকের
ক্ষুদ্র ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্মে এবার লাইভ স্ট্রিমিং শুরু করার পথে হাঁটছে টিকটক৷ এর শুরুটা হচ্ছে আলটিমেট  ফাইটিং চ্যাম্পিয়নশিপের (ইউএফসি) সঙ্গে চুক্তির মাধ্যমে৷
টাইমলাইনের ওপরে টুইটারের লাইভ স্ট্রিমিং
লাইভ স্ট্রিমিং ভিডিও দেখানোর স্থান বদলেছে মাইক্রো ব্লগিং সাইট টুইটার। এবার টাইমলাইনের ওপরেই দেখানো হবে লাইভ স্ট্রিমিং।
আদালতে লাইভ স্ট্রিমিংয়ের দায়ে কারাদণ্ড
ওয়েলসের কার্ডিফে এক আদালতে বিচারকাজ চলাকালে ভিডিও ধারণ ও তা ফেইসবুকে লাইভ স্ট্রিমিংয়ের দায়ে এক ব্যাক্তিকে ২৮ দিনের কারাদণ্ড দেওয়া হয়েছে বলে বুধবার এক প্রতিবেদনে জানিয়েছে বিবিসি।
ফেইসবুকে সরাসরি বাস্কেটবল লিগ সম্প্রচার
প্রতি সপ্তাহে অন্তত একটি ম্যাচ সরাসরি সম্প্রচারের জন্য মেজর লিগ বাস্কেটবল (এমএলবি)- এর সঙ্গে আলোচনা করছে বিশ্বের সবচেয়ে বড় সামাজিক মাধ্যম ফেইসবুক।
এবার লাইভ স্ট্রিমিংয়ে ইউটিউব
ব্যবহারকারীদের জন্য লাইভ স্ট্রিমিং ফিচার চালু করেছে অনলাইন ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইউটিউব। নতুন এ ফিচারের মাধ্যমে ইউটিউবাররা এখন মোবাইল থেকে লাইভ স্ট্রিমিং করতে পারবেন।
ট্রাম্প অভিষেক, লাইভ স্ট্রিমিংয়ে রেকর্ড
এখন পর্যন্ত অনলাইনে সবচেয়ে বেশি সরাসরি দেখা ভিডিও’র স্থান দখল করে নিয়েছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের অভিষেক অনুষ্ঠান।
সরাসরি সম্প্রচারে সায় পেলেন কিম ডটকম
কিম ডটকম-এর আবেদন মেনে নিয়ে আদালতের শুনানি সরাসরি সম্প্রচারের অনুমতি দিয়েছেন নিউ জিল্যান্ডের এক বিচারক।