ফোন

অ্যান্ড্রয়েড ফোনের রিংটোনে যোগ করুন পছন্দের গান
নিজের কন্টাক্টসের জন্য কাস্টম কলার টিউন সেট করে ব্যক্তিগত ও জরুরি কাজের কল চাইলেই আলাদা করতে পারেন৷
ফাইভ জি সেবা চালু কবে? যা বললেন জিপির সিইও
স্মার্ট ফোন থেকে ডিজিটাল লাইফ: বর্তমান পরিস্থিতি ও আগামী দিনের পরিকল্পনা নিয়ে বলেছেন গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইয়াসির আজমান।
গতি বৃদ্ধির সঙ্গে যুক্তরাষ্ট্রে বদলালো ব্রডব্যান্ডের সংজ্ঞাও
সিদ্ধান্তটি এসেছে মার্কিন নিয়ন্ত্রক সংস্থা ‘ফেডারেল কমিউনিকেশন কমিশন (এফসিসি)’র এক ভোটাভুটির অংশ হিসেবে, যেখানে তিন থেকে দুই ভোটের ব্যবধানে পরিবর্তিত হয়েছে ব্রডব্যান্ডের আনুষ্ঠানিক সংজ্ঞা।
এবার নিজের ফোন ব্যবহার বন্ধ করে দেবেন মাস্ক
“কয়েক মাসের মধ্যে আমি নিজের ফোন নাম্বার বন্ধ করে দেব। আর টেক্সট বা অডিও/ভিডিও কলের জন্য শুধু এক্স ব্যবহার করব,” বৃহস্পতিবার রাতে পোস্ট করেন মাস্ক।
অ্যাপলসহ বিদেশি ফোনের ব্যবহারে নিষেধাজ্ঞার আওতা বাড়ালো চীন
মোটা দাগে, আমেরিকান প্রযুক্তির ওপর নির্ভরশীলতা কমাতে এবং দেশটির নিজস্ব ব্র্যান্ড হুয়াওয়ের জনপ্রিয়তা বাড়াতে সমন্বিত ও নাটকীয় উদ্যোগ গ্রহণ করেছে বেইজিং।
রাশিয়ায় সরকারি কাজে অ্যাপল ডিভাইস নিষিদ্ধ
এফএসবি বলেছে, নেটো সদস্যভুক্ত দেশগুলোর সঙ্গে কূটনৈতিক আলাপ চালানো ফোন’সহ হাজার হাজার আইফোন একটি মনিটরিং সফটওয়্যারে আক্রান্ত হয়েছে।
ডিজিটাল প্রযুক্তিনির্ভর নজরদারির ক্ষমতা পাচ্ছে ফরাসী পুলিশ
আইনে স্পষ্ট উল্লেখ নেই যে কোনটি গুরুতর অপরাধ হিসেবে বিবেচিত হবে। আর ফরাসি সরকার এর অপব্যবহার করতে পারে বিভিন্ন পরিবেশ কর্মী ও গুরুতর হুমকি নয় এমন ব্যক্তির বিরুদ্ধে, এমন শঙ্কাও রয়েছে।
গুগল ফোন অ্যাপ: কল রেকর্ডিং ফিচারের পরিসর বাড়ছে
গুগল গত বছরে নিজেদের ফোনে অনেকটা নিরবেই কল রেকর্ডিং সুবিধা নিয়ে এসেছে। তবে, ডিভাইস এবং অবস্থানভেদে অনেক সীমাবদ্ধতার জালে আটকে ছিল ফিচারটি। এখন এর পরিসর বাড়ছে।