ফোকসভাগেন

এবার ফোকসভাগেনে গেলেন অ্যাপলের ব্যাটারি উন্নয়ন প্রধান
কর্মস্থল পাল্টে ফোকসভাগেনে চলে গেছেন অ্যাপলের বৈশ্বিক ব্যাটারি উন্নয়ন প্রধান আন সুনহো। সাম্প্রতিক মাসগুলোতে গাড়ি নির্মাতা প্রতিষ্ঠানের কাছে দ্বিতীয়বারের মতো নির্বাহী হারালো প্রতিষ্ঠানটি। এর আগে সেপ্টে ...
অ্যাপলের গাড়ি নিয়ে ‘ভীত নন’ ফোকসভাগেন প্রধান
অ্যাপলের গাড়ি তৈরির পরিকল্পনা নিয়ে চিন্তিত নয় জার্মানির ফোকসভাগেন। আইফোন নির্মাতা যে নিজেদের ব্যাটারি প্রযুক্তি যাত্রীবাহী গাড়িতে ব্যবহার করতে পারে, সেটি নিয়েও মাথা ঘামাচ্ছে না প্রতিষ্ঠানটি।
চিপ ঘাটতি: ক্ষতিপূরণের খোঁজে ফোকসভাগেন
কম্পিউটার চিপের ঘাটতির কারণে সরবরাহকারী বশ এবং কন্টিনেন্টালের কাছে সম্ভাব্য ক্ষতিপূরণের দাবি জানানোর কথা ভাবছে গাড়ি নির্মাতা জার্মান প্রতিষ্ঠান ফোকসভাগেন।
টুইটারে এসেই ইলন মাস্ককে ফোকসভাগেন প্রধানের খোঁচা
প্রথমবারের মতো টুইটারে যোগ দিয়েই টেসলা প্রধান ইলন মাস্ককে খোঁচা দিয়ে টুইট করেছেন ফোকসভাগেন প্রধান হারবার্ট ডিয়েস।
বড় চ্যালেঞ্জ ছুড়ে দিতে পারে অ্যাপল: ফোকসভাগেন প্রধান
ধনী প্রযুক্তি প্রতিষ্ঠানগুলো যানবাহন খাতে প্রবেশ করলে প্রতিষ্ঠানের জন্য আরও বড় চ্যালেঞ্জ হবে বলে মন্তব্য করেছেন ফোকসভাগেন প্রধান হারবার্ট ডাইজ। টয়োটা মোটরের মতো গতানুগতিক প্রতিদ্বন্দ্বীর চেয়ে এই প্রতি ...
চার বছরে ৪৪ বিলিয়ন ইউরো ব্যয়ে ফোকসভাগেন
স্বচালিত গাড়ি প্রযুক্তি, সেবা, বৈদ্যুতিক গাড়ি আর নতুন কারখানার জন্য ৪৪০০ কোটি ইউরো ব্যয়ের ঘোষণা দিয়েছে গাড়ি নির্মাতা জার্মান প্রতিষ্ঠান ফোকসভাগেন।
শতকোটি ডলারের পেন্টেন্ট ভেঙ্গেছে ফোকসভাগেন: ব্রডকম
গাড়ি নির্মাতা জার্মান প্রতিষ্ঠান ফোকসভাগেন-এর বিরুদ্ধে শতকোটি ডলারের বেশি মূল্যের পেটেন্ট লঙ্ঘনের দাবি করেছে সেমিকন্ডাকটর নির্মাতা মার্কিন প্রতিষ্ঠান ব্রডকম।
স্বচালিত গাড়ির আদর্শ নীতি বানাতে চায় ফোকসভাগেন?
স্বচালিত গাড়ি বিষয়ে একটি সাধারণ আদর্শ মান ঠিক করতে অন্যান্য গাড়ি নির্মাতা প্রতিষ্ঠানগুলোর সঙ্গে আলোচনা করছে জার্মান প্রতিষ্ঠান ফোকসভাগেন।