গুগল ম্যাপস

অ্যান্ড্রয়েডে গুগল ম্যাপসের এই ফিচারগুলো কি জানেন?
নির্দিষ্ট পরিবহনের জন্য একটির বেশি পথের অপশন থাকলে সেগুলো মানচিত্রে ধূসর রঙে দেখাবে। বিকল্প রাস্তা বাছাই করতে চাইলে ধূসর লাইনের ওপরে ট্যাপ করুন।
স্থাপনার পূর্বাবস্থা দেখাবে মোবাইল অ্যাপের স্ট্রিট ভিউ
স্ট্রিট ভিউ সেবা ১৫ বছর পূর্ণ করলো সম্প্রতি। আর তা উদযাপনে নতুন কিছু আপগ্রেড যোগ হচ্ছে গুগলের এই জনপ্রিয় সেবায়। এখন গুগল ম্যাপসের মোবাইল সংস্করণের স্ট্রিট ভিউতে দেখা যাবে বিভিন্ন এলাকার আগের বছরগুলোর  ...
নতুন সুবিধা এলো গুগল ম্যাপসের আইওএস সংস্করণে
নতুন আপডেটে গুগল ম্যাপসের আইওএস সংস্করণে এসেছে ডার্ক মোড ও অবস্থান ডেটা শেয়ার সুবিধা। এ ছাড়াও গুগল ম্যাপসের আরও কিছু বহুল ব্যবহৃত সুবিধাও এসেছে আইওএস ব্যবহারকারীদের জন্য।
ভবিষ্যতে সবচেয়ে পরিবেশবান্ধব রুট দেখাবে গুগল ম্যাপস
গন্তব্যে যাওয়ার বেলায় ভবিষ্যতে গুগল ম্যাপস যে পথে গেলে সবচেয়ে কম কার্বন নিঃসরণ হবে সেই পথটির পরামর্শ দেবে।
কোভিড-১৯ পরিসংখ্যান জানাবে গুগল ম্যাপস
নিজেদের ম্যাপস অ্যাপের জন্য বেশ কিছু কোভিড সম্পর্কিত ফিচার নিয়ে এসেছে গুগল। এর মধ্যে রয়েছে মহামারীর কারণে সম্ভাব্য ট্রানজিট বিলম্ব, স্থানীয় ব্যবসায়ের ব্যস্ততা, নিকটবর্তী কোভিড ১৯ পরীক্ষাগারের মতো বিষয় ...
কোভিড-১৯: ভ্রমণের আগেই জানা যাবে কেমন ভীড় স্টেশনে
নিজেদের ম্যাপস সেবায় নতুন ফিচার যোগ করছে গুগল। কোভিড-১৯ সংশ্লিষ্ট ভ্রমণ সীমাবদ্ধতা সম্পর্কে ভ্রমণকারীদের আগে ভাগে সতর্ক করা হবে ফিচারটির সাহায্যে।
এবার ইনকগনিটো মোড আসছে গুগল ম্যাপস-এ
গুগল ক্রোমের পর এবার গুগল ম্যাপস-এ যোগ হচ্ছে ইনকগনিটো মোড। গ্রাহকের গোপনতাবিষয়ক বিভিন্ন ফিচার থাকবে এতে।
গুগল ম্যাপে এলো মোটর সাইকেলবান্ধব ফিচার
এখন থেকে যাত্রার আগেই গুগলের ম্যাপস অ্যাপে মোটরসাইকেলের জন্য সম্ভাব্য সময় দেখে নিতে পারবেন রাইডাররা। সেইসঙ্গে রাইড চলাকালে শুনতে পাবেন বাংলায় পথ নির্দেশিকা।