কারাতে

হিযবুত সম্মেলনের বক্তা কারাতে প্রশিক্ষক গ্রেপ্তার
ইমতিয়াজ ঢাকার একটি বহুজাতিক কোম্পানিতে বড় পদে চাকরি করেন। তিনি মার্শাল আর্টে ব্ল্যাকবেল্টধারী এবং বাংলাদেশ জাতীয় কারাতে ফেডারেশনের তালিকাভুক্ত প্রশিক্ষক ও আন্তর্জাতিক রেফারি।
আন্তঃজেলা নারী কারাতে: সেরা চাঁপাইনবাবগঞ্জের মেয়েরা
ছয়টি ইভেন্টে দেশের ১৯টি জেলার ১৫২ জন কারাতেকা অংশ নেয়।
করোনাভাইরাস: ছবি এঁকে সময় কাটছে সোনাজয়ী প্রিয়ার
রঙ-তুলির শিল্পী কারাতের সোনাজয়ী! গত এসএ গেমসে কারাতের কুমিতে সোনা জিতে সত্যিই সবাইকে চমকে দিয়েছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চারুকলার ছাত্রী মারজান আক্তার প্রিয়া। করোনাভাইরাসের ছোবলে ঘরবন্দি সময়ে কারাত ...
হাসপাতাল ছেড়েছেন সোনাজয়ী প্রিয়া
সিটি স্ক্যানে গুরুতর কিছু ধরা পড়েনি। চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়েছেন দক্ষিণ এশিয়ান গেমসে (এসএ গেমসে) বাংলাদেশকে সোনার পদক এনে দেওয়া কারাতেকা মারজান আক্তার প্রিয়া।
অন্তরার হাত ধরে নেপালে প্রথম পদক বাংলাদেশের
দক্ষিণ এশিয়ান গেমসের (এসএ গেমস) এবারের আসরে কারাতে থেকে প্রথম পদক পেয়েছে বাংলাদেশ। মেয়েদের ইনডিভিজ্যুয়াল কাতায় ব্রোঞ্জ পেয়েছেন হুমায়রা আক্তার অন্তরা।
এসএ গেমস: কারাতে থেকে সোনা এনে দিলেন আল আমিন
স্বাগতিক নেপালের প্রতিযোগীকে সেমি-ফাইনালে উড়িয়ে দিলেন। বাড়তি আত্মবিশ্বাস নিয়ে ফাইনালে নেমে পাকিস্তানের প্রতিপক্ষকে পাত্তাই দিলেন না আল আমিন ইসলাম। কারাতের কুমিতে ইভেন্টে এই অ্যাথলেট জিতলেন দক্ষিণ এশিয় ...
সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশিপ শুরু ঢাকায়
বাংলাদেশ, ভারত, নেপাল, শ্রীলঙ্কা ও ভুটানের ২৪৫ জন অ্যাথলেট নিয়ে শুক্রবার ঢাকায় শুরু হচ্ছে সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশিপ।
জাতীয় কারাতে প্রতিযোগিতায় আনসার চ্যাম্পিয়ন
বাংলাদেশ সেনাবাহিনীকে পেছনে ফেলে জাতীয় কারাতে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার।