এয়ারপডস

হারানো অ্যাপল এয়ারপডস খুঁজে পাওয়ার সহজ উপায়
এয়ারপডস ৩, এয়ারপডস প্রো, এয়ারপডস ম্যাক্স মডেলগুলোর ক্ষেত্রে ব্যবহারকারী আইফোন ব্যবহার করে দেখতে পারেন তিনি এয়ারপডসের দিকে এগিয়ে যাচ্ছেন কিনা।
আগামী বছরের শুরুতে আসবে নতুন এয়ারপডস: বিশ্লেষক
আগামী বছরের প্রথম প্রান্তিকে তৃতীয় প্রজন্মের এয়ারপডস আনার লক্ষ্যে এ বছরের শেষে বড় পরিসরে উৎপাদন কাজ শুরু করবে অ্যাপল – সম্প্রিতি এমন দাবি করেছেন অ্যাপল বিশ্লেষক মিং ‍চি কুয়ো।
এয়ারপডসে ১৫০০ কোটি ডলারের ব্যবসা করবে অ্যাপল
চলতি বছর ৬০০ কোটি মার্কিন ডলারের এয়ারপডস বিক্রি করেছে অ্যাপল। সামনের বছর এই ডিভাইসটি থেকে প্রতিষ্ঠানের আয় হবে ১৫০০ কোটি মার্কিন ডলার, এমনটাই ধারণা করছেন বার্নস্টেইনের খ্যাতনামা বিশ্লেষক টনি সাকোনাগি।
চার ডলারে এয়ারপডস বানালো কিশোর
চার মার্কিন ডলারে তারযুক্ত পুরানো অ্যাপল ইয়ারপডস-কে তারবিহীন এয়ারপডস-এ রূপান্তর করেছে ১৫ বছরের এক কিশোর।
এবছরই নতুন এয়ারপডস আনতে পারে অ্যাপল
চলতি বছরের শেষ দিকেই দুইটি নতুন মডেলের এয়ারপডস আনতে পারে অ্যাপল। এবারে ডিভাইসটির নকশা পরিবর্তন করতে পারে মার্কিন প্রযুক্তি জায়ান্ট প্রতিষ্ঠানটি।
এবার নতুন এয়ারপডস আনলো অ্যাপল
২৫ মার্চ ইভেন্টের আগেই একে একে ওয়েবসাইটে পণ্য আপডেট করছে অ্যাপল। আইপ্যাড, আইম্যাক প্রো এবং আইম্যাকের পর নতুন এয়ারপডস উন্মোচন করেছে মার্কিন প্রযুক্তি জায়ান্ট প্রতিষ্ঠানটি।
এবার ‘এয়ারপডস’ আনবে গুগল, অ্যামাজন
২০১৯ সালের দ্বিতীয়ার্ধে অ্যাপলের তারবিহীন ‘এয়ারপডস’ এর সঙ্গে প্রতিদ্বন্দ্বীতা করতে গুগল ও অ্যামাজনও এমন ইয়ারফোন আনতে পারে বলে ধারণা করছেন টিএফ ইন্টারন্যাশনাল সিকিউরিটিজ-এর বিশ্লেষক মিং-চি কুয়ো।
নতুন এয়ারপডস আসছে?
২০১৯ সালের প্রথম প্রান্তিকে এয়ারপডস-এর আপগ্রেডেড সংস্করণ আনতে পারে অ্যাপল।