• রোমা থেকে ইন্টারে মিখিতারিয়ান
    মাঝমাঠে শক্তি বাড়াল ইন্টার মিলান। আরেক ইতালিয়ান ক্লাব রোমা থেকে তারা দলে টেনেছে আর্মেনিয়ান মিডফিল্ডার হেনরিখ মিখিতারিয়ানকে।
  • ইন্টারে যোগ দিয়ে ক্যামেরুনের গোলরক্ষক ওনানার ‘স্বপ্নপূরণ’
    আয়াক্সে চুক্তির মেয়াদ শেষে ইন্টার মিলানে যোগ দিলেন ক্যামেরুনের গোলরক্ষক আন্দ্রে ওনানা। ইতালিয়ান ক্লাবটিতে নাম লিখিযে তিনি বললেন, অনেকদিনের একটা স্বপ্ন পূরণ হলো।
  • ‘আমি ফিরে এসেছি’, ইন্টারে ফিরে উচ্ছ্বসিত লুকাকু
    অনেক অর্থ খরচ করে রোমেলু লুকাকুকে দলে টেনেছিল চেলসি। বেলজিয়ান তারকাও সেখানে গিয়েছিলেন প্রত্যাশার ডালি সাজিয়ে। তবে কয়েক মাসের মধ্যেই কোনো এক অজানা কারণে ক্লাব-খেলোয়াড়ের সম্পর্কে ধরে ফাটল। খুব করে ইন্টার মিলানে ফিরতে চাচ্ছিলেন এই স্ট্রাইকার। সেই চাওয়া পূরণ হওয়ায় দারুণ খুশি লুকাকু।
  • ‘সুযোগ কাজে লাগিয়ে’ দিবালাকে ইন্টারে চান মিলিতো
    মৌসুম শেষ হলেই ইউভেন্তুসের সঙ্গে সম্পর্ক চুকে যাবে পাওলো দিবালার, ফ্রি ট্রান্সফারে তাকে দলে টানতে পারবে কোনো ক্লাব-বিষয়টি চূড়ান্ত হওয়ার পর থেকেই তার পরবর্তী গন্তব্য নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। বেশ জোরেশোরে আলোচিত হচ্ছে ইন্টার মিলানের নাম। ক্লাবটির সাবেক ফরোয়ার্ড দিয়াগো মিলিতো বললেন, সুযোগ থাকলে অবশ্যই দিবালাকে দলে টানা উচিত ইন্টারের।
  • ১১ বছর পর সেরি আ চ্যাম্পিয়ন এসি মিলান
    সাজানো মঞ্চে জোড়া গোলে আলো ছড়ালেন অলিভিয়ে জিরুদ। রাফায়েল লেয়াও করলেন অ্যাসিস্টের হ্যাটট্রিক। দাপুটে পারফরম্যান্সে সাস্সুয়োলোকে হারিয়ে ১১ মৌসুম পর সেরি আর মুকুট পরল এসি মিলান।
  • শিরোপা লড়াই শেষ রাউন্ডে নিল ইন্টার
    আতালান্তাকে হারিয়ে নিজেদের কাজটুকু সেরে রেখেছিল এসি মিলান। তাকিয়ে ছিল ইন্টার মিলানের ম্যাচের দিকে, আশায় ছিল নগর প্রতিদ্বন্দ্বীদের হোঁচটের। কিন্তু কাইয়ারিকে হারিয়ে সেরি আর রোমাঞ্চকর শিরোপা লড়াই শেষ রাউন্ডে টেনে নিল সিমোনে ইনজাগির দল।
  • ইউভেন্তুসকে হারিয়ে ১১ বছর পর চ্যাম্পিয়ন ইন্টার
    ম্যাচের শুরুতেই এগিয়ে গেল ইন্টার মিলান। দ্বিতীয়ার্ধের শুরুতেই সমতা আনার পর দ্রুতই এগিয়ে গেল ইউভেন্তুস। শেষ দিকে পেনাল্টি গোলে সমতা ফিরিয়ে ম্যাচ অতিরিক্ত সময়ে নিয়ে গেল ইন্টার। সেখানে জোড়া গোলে ব্যবধান গড়ে দিলেন ইভান পেরিসিচ।
  • ফাইনালে ইন্টারের প্রতিপক্ষ ইউভেন্তুস
    ম্যাচ জুড়ে বল দখলের পাশাপাশি আক্রমণে আধিপত্য করল ফিওরেন্তিনা, কিন্তু জালের দেখা পেল না তারা। দুই অর্ধের দুই গোলে তাদের আবার হারিয়ে ইতালিয়ান কাপের ফাইনালে উঠল ইউভেন্তুস।
  • মিলান ডার্বি জিতে ইতালিয়ান কাপের ফাইনালে ইন্টার
    মিলানের দুই দলের লড়াইয়ে চমৎকার ফিনিশিংয়ে ব‍্যবধান গড়ে দিলেন লাউতারো মার্তিনেস। প্রথমার্ধেই দুই গোল করে চালকের আসনে বসালেন দলকে। সেখান থেকে আর ম‍্যাচ ফিরতে পারেনি এসি মিলান। অনায়াসে জিতে ইতালিয়ান কাপের ফাইনালে জায়গা করে নিল ইন্টার মিলান।
  • বিতর্কিত গোলে ইউভেন্তুসের অজেয় যাত্রা থামাল ইন্টার
    ম্যাচ জুড়ে আধিপত্য করল ইউভেন্তুস। একের পর এক আক্রমণে ব্যতিব্যস্ত করে রাখল প্রতিপক্ষের রক্ষণকে। কিন্তু কাঙ্ক্ষিত গোলের দেখা আর পেল না তারা। উল্টো বিতর্কিত এক পেনাল্টি পেয়ে জয় তুলে নিল ইন্টার মিলান।
  • 'এই হার অতিআত্মবিশ্বাসী লিভারপুলের জন্য শিক্ষা'
    প্রথম লেগেই অর্ধেক কাজ সেরে রেখেছিল লিভারপুল। বাকি ছিল কেবল সেটাকে পূর্ণতা দেওয়ার। কিন্তু ঘরের মাঠে তারা পরিস্থিতি কঠিন করে তুলল, হেরেও গেল। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে অবশ্য ঠিকই উঠে গেছে ইংলিশ দলটি। তবে নিজ আঙিনায় এভাবে হারতে হওয়ায় খুব বেশি আনন্দিত হতে পারছেন না মোহামেদ সালাহ। বরং ‘অতি আত্নবিশ্বাসী’ হওয়ায় আত্ম-সমালোচনা করলেন লিভারপুল তারকা।
  • ঘরের মাঠে হেরেও শেষ আটে লিভারপুল
    প্রথমার্ধের মলিনতা কাটিয়ে অসাধারণ এক গোলে লড়াই জমিয়ে তোলার আভাস দিলেন লাউতারো মার্তিনেস। কিন্তু পরক্ষণে আলেক্সিস সানচেস বহিষ্কার হওয়ায় আর কোনো নাটকীয়তার জন্ম দিতে পারল না ইন্টার মিলান। নিজ আঙিনায় হেরেও চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে উঠল লিভারপুল।
  • কাজ শেষ হয়নি, সালাহ-মানেদের মনে করিয়ে দিলেন লিভারপুল কোচ
    চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে ২-০ গোলে জয়। দ্বিতীয় লেগ ঘরের মাটিতে। কোয়ার্টার-ফাইনালে যাওয়ার পথে নিজেদের অনেকটা এগিয়ে রাখতেই পারে লিভারপুল। তবে কাজটা এতো সহজ হবে না বলেই মনে করেন প্রিমিয়ার লিগের দলটির কোচ ইয়ুর্গেন ক্লপ। ইন্টার মিলানের বিপক্ষে আবার খেলার আগে তাই মোহামেদ সালাহ, সাদিও মানেদের মনে করিয়ে দিলেন, কাজ এখনও বাকি রয়ে গেছে।
  • ইন্টারের মাঠে জিতে কাজ শেষ, ভাবছেন না ক্লপ
    স্কোরলাইন দেখে যতোটা সহজ মনে হচ্ছে, ততটা সহজে জয়টা ধরা দেয়নি। তবে ইন্টার মিলানের মাঠ থেকে প্রথম লেগে ইতিবাচক ফলাফল নিয়ে ফেরাটা দ্বিতীয় লেগে অনেকটাই এগিয়ে দিয়েছে লিভারপুলকে। প্রিমিয়ার লিগের দলটির কোচ ইয়ুর্গেন ক্লপ অবশ্য মনে করছেন, তাদের কাজ সবে অর্ধেক শেষ হয়েছে। তার চোখে মিলানের দলটি বেশ বিপদজনক।
  • ফিরমিনো-সালাহর গোলে ইন্টারকে হারাল লিভারপুল
    প্রথমার্ধের ম্যাড়ম্যাড়ে ফুটবলের পর ম্যাচে প্রাণ ফেরাল ইন্টার মিলান। ভীতি ছড়াল লিভারপুলের রক্ষণে। ইতালিয়ান চ্যাম্পিয়নদের আক্রমণের ঝাপটা সামাল দিয়ে ইয়ুর্গেন ক্লপের দল দেখাল নিজেদের সামর্থ্য। রবের্তো ফিরমিনো ও মোহামেদ সালাহর চমৎকার ফিনিশিংয়ে ফিরল জয় নিয়ে।
  • ইন্টারকে হারিয়ে শিরোপা লড়াই জমিয়ে দিল মিলান
    নগর প্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে প্রথমার্ধের সাদামাটা পারফরম্যান্সের মাঝে গোল হজম করে বসল এসি মিলান। বিরতির পর কেটে গেল অনেকটা সময়। চোখ রাঙাচ্ছিল পরাজয়, লিগ শিরোপার লড়াইয়ে বড় ব্যবধানে পিছিয়ে পড়ার ধাক্কাও। সেই সময়ে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়াল তারা। অলিভিয়ে জিরুদের জোড়া গোলে অসাধারণ জয়ে সেরি আর শীর্ষস্থানের লড়াইটা জমিয়ে তুলল স্তেফানো পিওলির দল।
  • কোভিডে আক্রান্ত ইন্টার কোচ ইনজাগি
    ইন্টার মিলান শিবিরে করোনাভাইরাস আঘাত হেনেছে। আক্রান্ত হয়েছেন দলটির কোচ সিমোনে ইনজাগি।
  • ১১ বছর পর ইতালিয়ান সুপার কাপ ইন্টারের
    শুরুতে এগিয়ে গেল ইউভেন্তুস। প্রথমার্ধেই সমতায় ফিরল ইন্টার মিলান। ম্যাচ গড়াল অতিরিক্ত সময়ে। সেখানেও টাইব্রেকারের প্রস্তুতি চলছিল। কিন্তু শেষ মুহূর্তে পার্থক্য গড়ে দিলেন আলেক্সিস সানচেস। প্রায় এক যুগ পর ইতালিয়ান সুপার কাপের শিরোপা ফিরে পেল ইন্টার।
  • এরিকসেনকে ছেড়ে দিল ইন্টার
    সবকিছু একরকম নিশ্চিতই ছিল। শেষ হলো আনুষ্ঠানিকতাও। ডেনিশ মিডফিল্ডার ক্রিস্তিয়ান এরিকসেনকে ছেড়ে দিল ইন্টার মিলান।
  • ইন্টারকে আবারও হারিয়ে গ্রুপ সেরা রিয়াল
    প্রথমার্ধ জুড়ে কেবল আক্রমণই করে গেল ইন্টার মিলান; কিন্তু প্রতিপক্ষের জমাট রক্ষণ ভাঙতে পারল না তারা। আর পাল্টা আক্রমণে এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে তাদের তেমন কোনো সুযোগই দিল রিয়াল মাদ্রিদ। দারুণ পারফরম্যান্সের ধারাবাহিকতা ধরে রেখে গ্রুপ সেরা হয়ে চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে উঠল কার্লো আনচেলত্তির দল।
  • ৫ গোলের রোমাঞ্চে নাপোলিকে হারাল ইন্টার
    এগিয়ে যাওয়ার পর নাপোলি পারল না প্রতিপক্ষকে চেপে ধরতে। বরং পিছিয়ে পড়ার ধাক্কা সামলে দ্রুত ঘুরে দাঁড়িয়ে ছড়ি ঘোরাতে শুরু করল ইন্টার মিলান। ছুটতে থাকল দারুণ জয়ের দিকে। হাল না ছাড়া নাপোলি শেষ দিকে ম্যাচ জমিয়ে তুলল ঠিকই, কিন্তু শেষ পর্যন্ত চলতি লিগে প্রথম হার এড়াতে পারল না তারা।
  • ড্রয়ে শেষ মৌসুমের প্রথম মিলান ডার্বি
    সুযোগ এলো অনেক, দুটি পেনাল্টিও মিলল। কেবল একটিই কাজে লাগাতে পারল ইন্টার মিলান। পরক্ষণেই আবার করে বসল আত্মঘাতী গোল। অনেকটা সময় বিবর্ণ থাকা এসি মিলান শেষ দিকে চাপ বাড়াল; তবে তারাও পারল না ব্যবধান গড়ে দিতে।
  • শরীরে ইলেকট্রনিক ডিভাইস, ইতালিতে খেলতে পারবেন না এরিকসেন
    শঙ্কাটাই শেষ পর্যন্ত সত্যি হলো। শরীরে ইলেকট্রনিক ডিভাইস থাকায় এই মৌসুমে ইতালিতে খেলতে পারবেন না ক্রিস্তিয়ান এরিকসেন। তার ক্লাব ইন্টার মিলান জানিয়েছে, ডেনিশ এই মিডফিল্ডারকে ছেড়ে দিতে রাজি তারা।
  • ইন্টারের বিপক্ষে দিবালার গোলে রক্ষা ইউভেন্তুসের
    পুরো ম্যাচে আক্রমণে আধিপত্য করেও মিলছিল না গোলের দেখা। ইন্টার মিলানের বিপক্ষে হারের শঙ্কা জাগে ইউভেন্তুস শিবিরে। তবে পাওলো দিবালার শেষ দিকের গোলে পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির দল।
  • সেরি আ জিতবে এসি মিলান: এরিকসন
    বছরের পর বছর ধরে সেরি আর শিরোপা জেতাটা প্রায় অভ্যাসে পরিণত করে ফেলেছিল ইউভেন্তুস। গত মৌসুমে সেটা ভেঙে দিয়ে লিগ শিরোপা জিতে নেয় ইন্টার মিলান। ইংল্যান্ডের সাবেক কোচ সভেন গোরান এরিকসন মনে করছেন, চলতি মৌসুমেও একই ধারা অব্যাহত থাকবে। তবে শিরোপার লড়াইয়ে ইন্টার নয়, তার বাজি সান সিরোর আরেক ক্লাব এসি মিলান।
  • ইন্টারের আক্রমণের ঢেউ সামলে রিয়ালের অসাধারণ জয়
    ম্যাচের প্রথমার্ধে একচেটিয়া আধিপত্যের পর দ্বিতীয় ভাগেও কিছুটা সময় চাপ ধরে রাখল ইন্টার মিলান। কিন্তু ফিনিশিংয়ের ব্যর্থতায় কাঙ্ক্ষিত জালের দেখা তারা পেল না। উল্টো দ্বিতীয়ার্ধে শেষ ভাগে জ্বলে ওঠা রিয়াল মাদ্রিদ অন্তিম সময়ের গোলে তুলে নিল অসাধারণ এক জয়।
  • অতীত ভুলে রিয়ালের বিপক্ষে নতুন শুরুর আশায় ইন্টার
    চ্যাম্পিয়ন্স লিগের সবশেষ তিন আসরে বিদায় নিতে হয়েছে গ্রুপ পর্ব থেকে। ইন্টার মিলান শেষবার প্রতিযোগিতাটির নকআউট পর্বে খেলেছে, সেটাও এক দশক আগে। তবে নতুন অভিযান শুরুর লগ্নে অতীত নিয়ে ভাবছেন না দলটির কোচ সিমোনে ইনজাগি। খেলোয়াড়দের নতুন ইতিহাস লেখার তাগিদ দিলেন তিনি। প্রতিশ্রুতি দিলেন শুরুর ম্যাচে রিয়াল মাদ্রিদের বিপক্ষে লড়াকু ফুটবল খেলার।
  • আর্জেন্টাইন ফরোয়ার্ডকে দলে ভেড়াল ইন্টার
    লাৎসিও থেকে এক বছরের জন্য ধারে ইন্টার মিলানে যোগ দিয়েছেন আর্জেন্টিনা ফরোয়ার্ড হুয়াকিন কোররেয়া।
  • ইন্টারে যোগ দিলেন জেকো ও ডামফ্রিস
    এক সঙ্গে দুই নতুন খেলোয়াড়কে দলে ভিড়িয়েছে ইন্টার মিলান। রোমা থেকে ফরোয়ার্ড এদিন জেকো ও পিএসভি আইন্দহোভেন থেকে ডিফেন্ডার ডেনজেল ডামফ্রিসকে কিনেছে সেরি আ চ্যাম্পিয়নরা।
  • পিএসজিতে যোগ দিলেন হাকিমি
    মাসখানেই ধরেই মরক্কো ডিফেন্ডার আশরাফ হাকিমির পিএসজিতে যোগ দেওয়া নিয়ে চলছিল গুঞ্জন। সেটাই সত্যি হলো। ইন্টার মিলান থেকে পাঁচ বছরের চুক্তিতে তাকে দলে ভিড়িয়েছে ফরাসি ক্লাবটি।
  • ইন্টারের নতুন কোচ ইনজাগি
    আন্তোনিও কন্তের উত্তরসূরি ঠিক করতে বেশি সময় নেয়নি ইন্টার মিলান। সিমোনে ইনজাগিকে কোচ হিসেবে নিয়োগ দিয়েছে ইতালিয়ান চ্যাম্পিয়নরা।
  • ইন্টারেই থাকছেন লুকাকু
    কোভিড মহামারীর ধাক্কায় আর্থিক দিক থেকে বেশ কঠিন সময় পার করছে ইন্টার মিলান। খরচ কমাতে কিছু খেলোয়াড়কে তারা বিক্রি করে দিতে পারে বলে শোনা যাচ্ছে। তবে সেই তালিকায় নেই রোমেলু লুকাকু। ১১ বছর পর এবার দলটির সেরি আ শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখা এই বেলজিয়ান স্ট্রাইকার জানালেন, আগামী মৌসুমে সান সিরোতেই থাকছেন তিনি।
  • আর্জেন্টিনা ম্যাচের আগে ভিদালকে হারাল চিলি
    গুরুত্বপূর্ণ ম্যাচের আগে মাঝমাঠের বড় ভরসা আর্তুরো ভিদালকে হারিয়েছে চিলি। করোনাভাইরাস আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন অভিজ্ঞ এই মিডফিল্ডার। খেলতে পারবেন না আর্জেন্টিনার বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে।
  • সেরি আ জিতিয়ে ইন্টার ছাড়লেন কন্তে
    ১১ বছর পর সেরি আ শিরোপা জিতলেও ঠিক স্বস্তিতে নেই ইন্টার মিলান। আর্থিক সঙ্কটে বেশ কঠিন সময় পার করছে ইতালিয়ান দলটি। এর মধ্যেই শিরোপাজয়ী কোচকে হারাল ইন্টার। দুই পক্ষের সমঝোতায় চুক্তির মেয়াদ শেষের এক বছর আগে বিদায় নিলেন আন্তোনিও কন্তে।  
  • রোমাঞ্চকর লড়াইয়ে ইন্টারকে হারিয়ে আশায় ইউভেন্তুস
    গতবারের চ্যাম্পিয়নদের সঙ্গে এই আসরের শিরোপাজয়ীদের লড়াই হলো তুমুল। দুই দলের একজন করে দেখলেন লাল কার্ড। তিনটি গোলে থাকল ভিএআরের ভূমিকা। দুই দল মিলিয়ে পেল তিনটি পেনাল্টি। ঘটনাবহুল ম্যাচে অনেকটা সময় ১০ জনের দল নিয়েও ইন্টার মিলানকে হারিয়ে দিল ইউভেন্তুস। বাঁচিয়ে রাখল চ্যাম্পিয়ন্স লিগে খেলার আশা।
  • ইন্টারে পাওয়া ‘খুনে মানসিকতায়’ ইউরো জয়ের স্বপ্ন লুকাকুর
    ক্লাবের হয়ে মৌসুমটা দারুণ কাটছে রোমেলু লুকাকুর। নিয়মিত গোল করে ও করিয়ে ইন্টার মিলানের লিগ শিরোপা জয়ে রেখেছেন গুরুত্বপূর্ণ ভূমিকা। লক্ষ্য এবার দেশের মানুষের মুখে হাসি ফোটানোর। বহুদিনের পরিশ্রমে নিজের মধ্যে যে ‘খুনে মানসিকতার’ জন্ম দিতে পেরেছেন, তা দিয়ে এবার ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ জয়ের স্বপ্ন দেখছেন বেলজিয়ামের এই ফরোয়ার্ড।
  • শিরোপাজয়ী ইন্টার মিলানকে ইউভেন্তুসের অভিনন্দন
    তাদের ৯ বছরের আধিপত্য ভেঙেই সেরি আর শিরোপা জিতেছে ইন্টার মিলান। সেই ইউভেন্তুসই ইতালির শীর্ষ লিগটির প্রথম দল হিসেবে অভিনন্দন জানাল সদ্য মুকুট জয়ী দলকে।
  • ১১ বছর পর সেরি আ চ্যাম্পিয়ন ইন্টার মিলান
    সাস্সুয়োলোর মাঠে জিততে পারল না আতালান্তা। তাতে সেরি আর শিরোপা নিশ্চিত হয়ে গেল ইন্টার মিলানের।
  • শিরোপার ১ পয়েন্ট দূরে ইন্টার
    সেরি আয় ১১ বছরের শিরোপা খরা কাটানোর আরও কাছে পৌঁছে গেছে ইন্টার মিলান। ক্রোতোনোকে হারিয়ে পয়েন্ট তালিকায় শীর্ষস্থান আরও মজবুত হয়েছে দলটির।
  • ইব্রা-লুকাকুকে জরিমানা
    মাঠে অখেলোয়াড়সুলভ আচরণের দায়ে এসি মিলান স্ট্রাইকার জ্লাতান ইব্রাহিমোভিচ ও ইন্টার মিলান ফরোয়ার্ড রোমেলু লুকাকুকে জরিমানা করা হয়েছে।
  • ১১ বছরের অধরা শিরোপার সুবাস পাচ্ছে ইন্টার
    ২০১০ সালের পর প্রথম লিগ শিরোপার দুয়ারে ইন্টার মিলান। দলটির কোচ আন্তোনিও কন্তের বিশ্বাস, ৯৫ শতাংশ শিরোপা নিশ্চিত হয়ে গেছে তার দলের। তবে চূড়ান্ত সাফল্য পাওয়া হয়নি এখনও, তাই দলকে মনোযোগ ধরে রাখার আহ্বান জানালেন এই ইতালিয়ান।
  • করোনাভাইরাস: ইন্টার-সাস্সুয়োলো ম্যাচ স্থগিত
    ইন্টার মিলান ক্লাবে করোনাভাইরাস সংক্রমণ বাড়তে থাকায় সাস্সুয়োলোর বিপক্ষে তাদের সেরি আর ম্যাচটি স্থগিত হয়ে গেছে। ইন্টারের খেলোয়াড়দের জাতীয় দলের সঙ্গে যোগ দিতেও নিষেধ করা হয়েছে।
  • ইতালিয়ান কাপের ফাইনালে ইউভেন্তুস
    প্রথম লেগে ইন্টার মিলানকে হারিয়ে ইতালিয়ান কাপের ফাইনালে এক পা দিয়েই রেখেছিল ইউভেন্তুস। ফিরতি পর্বেও প্রতিপক্ষকে রুখে দিয়ে শিরোপা লড়াইয়ের মঞ্চে জায়গা করে নিয়েছে তুরিনের দলটি।
  • রোনালদোর জোড়া গোলে ফাইনালের পথে ইউভেন্তুস
    কদিন আগেই ইউভেন্তুসকে হারানো ইন্টার মিলান এগিয়ে গেল শুরুতেই। তবে এবার আর শেষ রক্ষা হলো না। ক্রিস্তিয়ানো রোনালদোর জোড়া গোলে মধুর প্রতিশোধ নিল আন্দ্রেয়া পিরলোর দল। সঙ্গে ইতালিয়ান কাপের ফাইনালের পথে এক পা এগিয়ে গেল ইউভেন্তুস।
  • ‘ইব্রার অভিধানে বর্ণবাদের স্থান নেই’
    বর্ণবাদী ভাষা ব্যবহারের অভিযোগ উড়িয়ে দিয়েছেন জ্লাতান ইব্রাহিমোভিচ। এসি মিলানের এই সুইডিশ ফরোয়ার্ড বলেছেন, তার অভিধানে বর্ণবাদের কোনো স্থান নেই। তার কাছে সব মানুষই সমান।
  • দলকে বিপদে ফেলে ‘অনুতপ্ত’ ইব্রাহিমোভিচ
    নগর প্রতিদ্বন্দ্বীর বিপক্ষে রোমাঞ্চে ঠাসা ম্যাচে দেখেছেন লাল কার্ড। দলকে এর মূল্য দিতে হয়েছে হেরে। এজন্য ম্যাচ শেষে জ্লাতান ইব্রাহিমোভিচ সতীর্থদের কাছে ক্ষমা চেয়েছেন বলে জানালেন এসি মিলান কোচ স্তেফানো পিওলি।
  • ড্রয়ের জন্য খেলবে না রিয়াল-মনশেনগ্লাডবাখ, বিশ্বাস কন্তের
    শাখতার দোনেৎস্কের বিপক্ষে ইন্টার মিলানের শুধু জিতলেই হবে না। চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে যেতে দলটিকে রিয়াল মাদ্রিদ ও বরুশিয়া মনশেনগ্লাডবাখের ম্যাচে যে কোনো দলের জয় প্রার্থনা করতে হবে। কিন্তু দল দুটি যদি পয়েন্ট ভাগাভাগি করার জন্য আঁতাত করে বসে? এমন কিছুর কোনো সম্ভাবনাই দেখেন না ইন্টার কোচ আন্তোনিও কন্তে।
  • শাখতারের বিপক্ষে ভিদালকে পাচ্ছে না ইন্টার
    উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে শাখতার দোনেৎস্কের বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচের আগে ধাক্কা খেল ইন্টার মিলান। চোটে ছিটকে গেছেন দলটির মিডফিল্ডার আর্তুরো ভিদাল।
  • ভালো না খেললে বেসবল ব্যাট দিয়ে পেটানোর হুমকি!
    সেরি আয় ইন্টার মিলানের সময় খুব একটা ভালো যাচ্ছে না। চ্যাম্পিয়ন্স লিগেও শেষ দুই ম্যাচে হার। দলের ব্যর্থতা আর কত সহ্য করা যায়? সমর্থকরা তাই অনুশীলন মাঠে ব্যানার টাঙিয়ে দিয়েছে। সেখানে লেখা আছে-নিজেদের সামর্থ্য দেখাও, নইলে বেসবল ব্যাট নিয়ে আসব আমরা।
  • ইন্টারকে আবার হারিয়ে দুইয়ে রিয়াল
    চ্যাম্পিয়ন্স লিগে ঠিক ছন্দ খুঁজে পাচ্ছিল না রিয়াল মাদ্রিদ। প্রথম দুই ম্যাচ পর আগের রাউন্ডে জয়ের দেখা পেলেও তাদের পারফরম্যান্স ছিল না মান অনুযায়ী। ইন্টার মিলানকে আবারও হারিয়ে স্বরূপে ফেরার আভাস দিল টুর্নামেন্টের রেকর্ড চ্যাম্পিয়নরা। সেই সঙ্গে নকআউট পর্বে ওঠার আশাও জোরালো করল জিনেদিন জিদানের দল।
  • গ্রুপ সেরা হওয়ার লক্ষ্য রিয়ালের
    প্রথম তিন ম্যাচে জয় কেবল একটি। পয়েন্ট তালিকায় অবস্থান তিনে। তবে ঘুরে দাঁড়ানোর প্রশ্নে আত্মবিশ্বাসের কমতি নেই রিয়াল মাদ্রিদের কাসেমিরোর। ইন্টার মিলানের বিপক্ষে ফিরতি ম্যাচের আগে দৃঢ় কণ্ঠে ব্রাজিলিয়ান মিডফিল্ডার বললেন, গ্রুপ সেরা হয়েই চ্যাম্পিয়ন্স লিগের পরের রাউন্ডে যেতে চান তারা।
  • রিয়ালকে হারাতে ইন্টার কোচের তিন মন্ত্র
    প্রথম তিন ম্যাচে মেলেনি জয়ের দেখা। রিয়াল মাদ্রিদের বিপক্ষে ফিরতি ম্যাচটি তাই ইন্টার মিলানের জন্য হয়ে দাঁড়িয়েছে বাঁচা-মরার লড়াই। ইতালিয়ান দলটির কোচ আন্তোনিও কন্তে ম্যাচটিকে দেখছেন ‘ফাইনাল’ হিসেবে। স্প্যানিশ জায়ান্টদের হারাতে তিনটি মন্ত্রে শিষ্যদের উদ্বুদ্ধ করলেন তিনি।
  • সুস্থ হয়ে দলে ফিরলেন কাসেমিরো
    উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ইন্টার মিলানের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে একটি সুসংবাদ পেল রিয়াল মাদ্রিদ। করোনাভাইরাসমুক্ত হয়ে দলে ফিরেছেন মিডফিল্ডার কাসেমিরো।
  • রিয়ালের প্রথম গোল নিয়ে কন্তের অভিযোগ
    হারের জন্য নিজেদেরই দোষ দিলেন আন্তোনিও কন্তে। একই সঙ্গে রেফারিরও দায় দেখছেন ইন্টার মিলান কোচ। তার মতে, রিয়াল মাদ্রিদের প্রথম গোলটি হয়ইনি। কারণ, করিম বেনজেমা বল জালে পাঠানোর আগে আশরাফ হাকিমিকে ‘ফাউল’ করেছিলেন ফেরলঁদ মঁদি।
  • রোমাঞ্চকর লড়াইয়ে ইন্টারকে হারাল রিয়াল
    প্রতিপক্ষের উপহার পাওয়ার মিনিট সাতেক বাদে সের্হিও রামোসের নিখুঁত হেড। দুই গোলে এগিয়ে যাওয়ার পরও অবশ্য পয়েন্ট হারাতে বসেছিল রিয়াল মাদ্রিদ। বদলি নেমে শেষে দলের মুখে হাসি ফোটালেন তরুণ ফরোয়ার্ড রদ্রিগো। ইন্টার মিলানকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগে প্রথম জয়ের স্বাদ পেল জিনেদিন জিদানের দল। 
  • রিয়ালের বিপক্ষে ভিদাল একই সঙ্গে ইন্টার ও বার্সার
    কাম্প নউ ছেড়েছেন দেড় মাস হতে চলল। নতুন ঠিকানায় এরই মধ্যে বেশ মানিয়েও নিয়েছেন আর্তুরো ভিদাল। তবে সাবেক ক্লাবের প্রতি তার আবেগ একটুও কমেনি। তাইতো চ্যাম্পিয়ন্স লিগে ইন্টার মিলানের হয়ে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হওয়ার আগে একই সঙ্গে তার মনে দুটি লক্ষ্য উঁকি দিচ্ছে। মাদ্রিদের দলটিকে হারিয়ে ইন্টার সমর্থকদের পাশাপাশি বার্সেলোনা সমর্থকদেরও আনন্দ দিতে চান এই মিডফিল্ডার।
  • ইন্টার ম্যাচ জিদানের কাছে ‘ফাইনাল’
    একটি করে হার ও ড্র। চ্যাম্পিয়ন্স লিগে রিয়াল মাদ্রিদের খেরোখাতায় এখনও যোগ হয়নি জয় শব্দটি। এবারের প্রতিপক্ষ শক্তিশালী ইন্টার মিলান। রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান তাই সেরি আর দলটির বিপক্ষে ম্যাচটিকে ‘ফাইনাল’ হিসেবে দেখছেন। পুরো তিন পয়েন্ট পাওয়ার আশা নিয়ে মাঠের লড়াইয়ে নামার কথাও জানিয়েছেন প্রত্যয়ী কণ্ঠে।
  • করোনাভাইরাস: ইন্টারে বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা
    ইন্টার মিলানের করোনাভাইরাস আক্রান্ত খেলোয়াড়ের তালিকা আরও লম্বা হয়েছে। সেরি আর দলটির সপ্তম খেলোয়াড় হিসেবে কোভিড-১৯ পজিটিভ হয়েছেন ডিফেন্ডার আশরাফ হাকিমি।
  • করোনাভাইরাস: ইন্টার মিলানে বাড়ছে আক্রান্ত
    আরও লম্বা হলো ইন্টার মিলানের করোনাভাইরাসে আক্রান্ত খেলোয়াড়দের তালিকা। সবশেষ কোভিড-১৯ পজিটিভ হয়েছেন সেরি আর দলটির ডিফেন্ডার অ্যাশলে ইয়াং।
  • রিয়ালকে ‘বড় বিপদের’ জন্য বুত্রাগেইনোর সতর্কবাণী
    চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে রিয়াল মাদ্রিদের ভুলের কোনো সুযোগ দেখছেন না দলটির সাবেক স্ট্রাইকার এমিলিও বুত্রাগেইনো। সামান্য ভুলেও পা হড়কাতে পারে বলে বেনজেমা-রামোসদের সতর্ক করে দিয়েছেন ক্লাবটির প্রাতিষ্ঠানিক সম্পর্ক বিভাগের এই ডিরেক্টর।
  • ফাইনালে হারের পর ৪ দিন কথা বলেননি লুকাকু!
    ইউরোপা লিগের ফাইনালে সেভিয়ার বিপক্ষে হারের পর ভীষণ ভেঙে পড়েছিলেন রোমেলু লুকাকু। সেই ম্যাচের পর নাকি চার দিন কথা বলেননি তিনি। তবে হার থেকে শিক্ষা নিয়ে এগিয়ে যেতে চান ইন্টার মিলানের এই বেলজিয়ান ফরোয়ার্ড।
  • ‘মার্তিনেস ইন্টারের বর্তমান ও ভবিষ্যৎ’
    লাউতারো মার্তিনেসের বার্সেলোনায় যোগ দেওয়ার সম্ভাবনার পথ যেন অনেকটাই বন্ধ হয়ে গেল ইন্টার মিলানের ভাইস প্রেসিডেন্ট হাভিয়ের জানেত্তির মন্তব্যে। ইতালিয়ান ক্লাবটিতে মার্তিনেস সুখে আছেন বলে মনে করেন তিনি। স্বদেশি এই ফরোয়ার্ড ক্লাবের বর্তমান ও ভবিষ্যৎ পরিকল্পনার গুরুত্বপূর্ণ অংশ বলে জানান সাবেক আর্জেন্টাইন ফুটবলার।
  • মেসিকে পাওয়ার ‘দৌড়ে নেই’ ইন্টার
    লিওনেল মেসির সম্ভাব্য নতুন ঠিকানা হিসেবে অনেক দলের নাম শোনা যাচ্ছে। ম্যানচেস্টার সিটি, পিএসজির সঙ্গে আছে ইন্টার মিলানের কথাও। তবে সেরি আর দলটির স্পোর্টিং ডিরেক্টর স্পষ্ট জানিয়ে দিলেন, বার্সেলোনার আর্জেন্টাইন ফরোয়ার্ডকে পাওয়ার দৌড়ে নেই তারা।
  • রোমাঞ্চকর লড়াইয়ে জিতে সেভিয়ার ষষ্ঠ শিরোপা
    ম্যাচের শুরুতে যিনি খলনায়ক, শেষ বেলায় তিনিই নায়ক। আর শুরুর নায়ক শেষ বেলায় হয়ে গেলেন খলনায়ক। খেলোয়াড়দের মতো ভাগ্য বদল হলো দুই দলেরও। পিছিয়ে পড়েও ইন্টার মিলানের বিপক্ষে রোমাঞ্চকর লড়াইয়ে জিতে ইউরোপা লিগের মুকুট পরলো সেভিয়া।
  • মার্তিনেস-লুকাকুর নৈপুণ্যে ফাইনালে ইন্টার মিলান
    দুই অর্ধে দারুণ দুটি গোল করলেন লাউতারো মার্তিনেস। শেষ দিকে জোড়া গোলের দেখা পেলেন রোমেলু লুকাকুও। দুই তারকা ফুটবলারের নৈপুণ্যে শাখতার দোনেৎস্ককে উড়িয়ে ইউরোপা লিগের ফাইনালে উঠেছে ইন্টার মিলান।
  • শিয়েরারকে ছাপিয়ে লুকাকুর রেকর্ড
    উয়েফা কাপ বা নাম পাল্টে হয়ে যাওয়া ইউরোপা লিগের ইতিহাসে প্রথম ফুটবলার হিসেবে টানা নয় ম্যাচে গোল করার রেকর্ড গড়েছেন ইন্টার মিলানের ফরোয়ার্ড রোমেলু লুকাকু।
  • ৩ বছরের চুক্তিতে ইন্টারে সানচেস
    আলেক্সিস সানচেসকে স্থায়ীভাবে দলে টানতে ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে সমঝোতায় পৌঁছেছে ইন্টার মিলান। ইতালিয়ান ক্লাবটির সঙ্গে তিন বছরের চুক্তি করেছেন চিলির এই ফরোয়ার্ড।
  • হাকিমিকে বিক্রির ব্যাখ্যায় জিদান
    কোনো পক্ষ থেকেই এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে সংবাদ মাধ্যমের খবর, এরই মধ্যে ইন্টার মিলানে যোগ দিয়েছেন আশরাফ হাকিমি। রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদানের কথাতেও সেটার প্রমাণ মিলল। মরক্কোর এই ফুল-ব্যাককে ছেড়ে দেওয়ার কারণ ব্যাখ্যা করেছেন জিদান।
  • ফাইনালে ইউভেন্তুসের প্রতিপক্ষ নাপোলি
    আগের দিন এসি মিলানকে পেছনে ফেলে ফাইনালে উঠেছে ইউভেন্তুস। এবার নির্ধারণ হয়ে গেল ইতালিয়ান কাপের শিরোপা লড়াইয়ে তাদের প্রতিপক্ষও। মিলানের আরেক দল ইন্টার মিলানকে হারিয়ে টুর্নামেন্টের শেষ ধাপে পা রেখেছে নাপোলি।
  • ‘মেসির পাশে খেলতে বার্সায় যেতে পারে মার্তিনেস’
    লাউতারো মার্তিনেস ইন্টার মিলানে সুখে আছেন বলে জানিয়েছেন ক্লাবটির সাবেক সভাপতি মাস্সিমো মোরাত্তি। তবে বার্সেলোনায় লিওনেল মেসির পাশে খেলার তাড়না মার্তিনেসকে সেরি আর ক্লাব ছাড়তে প্ররোচিত করতে পারে বলে মনে করেন তিনি।
  • স্থায়ীভাবে পিএসজিতে ইকার্দি
    গুঞ্জন শোনা যাচ্ছিল কদিন ধরেই। নিশ্চিত করল ইন্টার মিলান। আর্জেন্টাইন মাউরো ইকার্দির সঙ্গে স্থায়ী চুক্তি করেছে ফ্রেঞ্চ চ্যাম্পিয়ন পিএসজি।
  • ‘রিলিজ ক্লজ মিটিয়ে পেতে হবে মার্তিনেসকে’
    লাউতারো মার্তিনেসকে পেতে বার্সেলোনাকে সরল পথ দেখিয়ে দিল ইন্টার মিলান। ইতালির দলটির স্পোর্টিং ডিরেক্টর পিয়েরো অসিলিও জানিয়েছেন, মার্তিনেসের রিলিজ ক্লজ মিটিয়েই কেবল তাকে পেতে পারে বার্সেলোনা।
  • বার্সায় গেলে মার্তিনেসের ‘বিপদ’ দেখছেন কাপেলো!
    ইন্টার মিলানের স্ট্রাইকার লাউতারো মার্তিনেসকে দলে পেতে আগ্রহী বার্সেলোনা। তার ফুটবলে মুগ্ধ ফাবিও কাপেলোও। তবে কাম্প নউয়ে যোগ দিলে আর্জেন্টাইন এই তরুণের জন্য হিতে বিপরীত হতে পারে বলে সতর্ক করে দিয়েছেন কাপেলো।
  • ‘মেসিকে ইন্টারে আনা অসম্ভব নয়’
    সময়ের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসির ইন্টার মিলানে যোগ দেওয়া এখন আর অসম্ভব নয় বলে মনে করেন ক্লাবটির সাবেক সভাপতি মাস্সিমো মোরাত্তি।
  • দর্শকহীন মাঠে ইউভেন্তুসের ইতালিয়ান ডার্বি জয়
    করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইতালিতে একদিনেই মৃত্যু হয়েছে শতাধিক। সেরি আর ম্যাচগুলো স্থগিত করে দেওয়ার দাবি উঠেছিল জোরালোভাবে। তবে আতঙ্কের মধ্যে মাঠে গড়িয়েছে ইউভেন্তুস-ইন্টার মিলানের ম্যাচ। অ্যারন রামজি ও পাওলো দিবালার নৈপুণ্যে ইতালিয়ান ডার্বি জিতেছে মাওরিসিও সাররির দল।
  • ইন্টারের মাঠে নাপোলির জয়
    ইতালিয়ান কাপে সেমি-ফাইনালের প্রথম লেগে ইন্টার মিলানের মাঠে জয় পেয়েছে নাপোলি।
  • রোমাঞ্চকর মিলান ডার্বি জিতে শীর্ষে ইন্টার
    দুই গোলে এগিয়ে গিয়েও হার এড়াতে পারল না এসি মিলান। দ্বিতীয়ার্ধে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়ে ইন্টার মিলান করল চার গোল। নগর প্রতিদ্বন্দ্বীদের হারিয়ে সেরি আর পয়েন্ট তালিকার শীর্ষে উঠল আন্তোনিও কন্তের দল।
  • টটেনহ্যাম ছেড়ে ইন্টারে এরিকসেন
    টটেনহ্যাম হটস্পার থেকে ক্রিস্তিয়ান এরিকসেনকে সাড়ে চার বছরের চুক্তিতে দলে টেনেছে ইন্টার মিলান।
  • ম্যানইউ ছেড়ে ইন্টারে ইয়ং
    ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে ছয় মাসের চুক্তিতে ইন্টার মিলানে যোগ দিয়েছেন ডিফেন্ডার অ্যাশলে ইয়ং।
  • বার্সার বিপক্ষে হেরে ইন্টারের বিদায়
    নিয়মিত একাদশের অনেককে বাইরে রেখে অনেকটা ‘বি’ দলে পরিণত হয়েছিল বার্সেলোনা। সেই দলের বিপক্ষেই পেরে উঠল না ইন্টার মিলান। শেষ দিকে বদলি নেমে পার্থক্য গড়ে দিলেন টিনএজার আনসু ফাতি।
  • ইউভেন্তুসকে ছাড়িয়ে শীর্ষে ইন্টার
    ঘরোয়া লিগে গত কয়েক সপ্তাহের দারুণ পারফরম্যান্সের ধারা ধরে রাখল ইন্টার মিলান। লাউতারো মার্তিনেসের জোড়া গোলে স্পালের বিপক্ষে তুলে নিল জয়। এই জয়ে ইউভেন্তুসকে পেছনে ফেলে সেরি আ পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেল আন্তনিও কন্তের দল।
  • ঘুরে দাঁড়িয়ে ৩ গোল দিয়ে জিতল বরুসিয়া
    দুই গোল হজম করে মোটেও দমে যায়নি বরুসিয়া ডর্টমুন্ড। দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে তিন গোল দিয়ে ইন্টার মিলানকে হারিয়েছে বুন্ডেসলিগার দলটি।
  • ইউভেন্তুসকে টপকে শীর্ষে ইন্টার
    দারুণ ফর্মে থাকা লাউতারো মার্তিনেস ও রোমেলু লুকাকুর গোলে ব্রেসসিয়াকে হারিয়ে সেরি আর পয়েন্ট টেবিলে শীর্ষে উঠেছে ইন্টার মিলান।
  • চ্যাম্পিয়ন্স লিগে ইন্টারের প্রথম জয়
    চ্যাম্পিয়ন্স লিগে চলতি মৌসুমে প্রথম জয়ের দেখা পেয়েছে ঘরোয়া ফুটবলে দারুণ ছন্দে থাকা ইন্টার মিলান। ঘরের মাঠে বরুসিয়া ডর্টমুন্ডকে সহজেই হারিয়েছে আন্তোনিও কন্তের দল।
  • মায়ের জন্মদিনে জোড়া গোল উৎসর্গ মার্তিনেসের
    জোড়া গোল করে দলের জয়ে অবদান রেখেও খুব একটা খুশি করতে পারেননি কোচকে। তবে সাস্সুয়োলোর বিপক্ষে করা দুই গোল লাউতারো মার্তিনেসের জন্য বিশেষ কিছু। গোল দুটি যে করেছেন মায়ের জন্মদিনে! আর্জেন্টাইন ফরোয়ার্ড জানালেন, গোলগুলো উৎসর্গ করেছেন মাকে।
  • ৭ গোলের রোমাঞ্চে ইন্টারের জয়
    ম্যাচের শুরুতেই দলকে এগিয়ে দিলেন লাউতারো মার্তিনেস। পরে করলেন আরেকটি। মাঝে জোড়া গোল করলেন রোমেলু লুকাকু। শেষ দিকে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে লড়াইয়ে ফিরেছিল সাস্সুয়োলো। শেষ পর্যন্ত অবশ্য ফেভারিটদের আটকাতে পারেনি তারা। সাত গোলের রোমাঞ্চকর ম্যাচে প্রত্যাশিত জয় পেয়েছে ইন্টার মিলান।
  • দুই থেকে তিন মাসের জন্য ছিটকে যাওয়ার শঙ্কায় সানচেস
    গোড়ালির গাঁটে চোট পাওয়া আলেক্সিস সানচেসের পুরোপুরি সেরে উঠতে অস্ত্রোপচারের প্রয়োজন হতে পারে বলে জানিয়েছে ইন্টার মিলান।
  • দিবালা-হিগুয়াইনের গোলে ইন্টারকে হারিয়ে শীর্ষে ইউভেন্তুস
    পাওলো দিবালার গোলে ইউভেন্তুসের দারুণ শুরুর পর ইন্টার মিলানকে পথে ফেরালেন লাউতারো মার্তিনেস। আক্রমণ-পাল্টা আক্রমণে জমজমাট লড়াইয়ে শেষটায় পার্থক্য গড়ে দিলেন গনসালো হিগুয়াইন। দুই আর্জেন্টাইনের নৈপুণ্যে আন্তোনিও কোন্তের দলকে হারিয়ে সেরি আর শীর্ষে উঠেছে বর্তমান চ্যাম্পিয়নরা।
  • ‘বার্সা নয়, জয়ের যোগ্য ছিল ইন্টার’
    বার্সেলোনার বিপক্ষে এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত হেরে যাওয়া ম্যাচে জয়টা তার দলের প্রাপ্য ছিল বলে মনে করেন ইন্টার মিলানের কোচ আন্তোনিও কন্তে। ম্যাচ থেকে তাদের ছিটকে যাবার পেছনে দ্বিতীয়ার্ধে ছন্দ হারিয়ে ফেলাকেই কারণ হিসেবে দেখছেন ইতালিয়ান এই কোচ।
  • দুর্দান্ত সুয়ারেসে রোমাঞ্চকর জয় বার্সার
    ম্যাচের প্রথম আক্রমণেই বার্সেলোনাকে স্তব্ধ করে দিয়েছিলেন লাউতারো মার্তিনেস। তবে দ্বিতীয়ার্ধের অদম্য বার্সেলোনার জবাব জানা ছিল না ইন্টার মিলানের। লুইস সুয়ারেসের দুর্দান্ত দুই গোলে চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের প্রথম জয় তুলে নিয়েছে বার্সেলোনা।
  • মিলান ডার্বি জিতে শীর্ষে ইন্টার
    দ্বিতীয়ার্ধের গোলে ‘মিলান ডার্বি’ জিতেছে ইন্টার মিলান। এসি মিলানকে হারিয়ে সেরি আয় শীর্ষে ফিরেছে আন্তোনিও কন্তের দল।
  • ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ধারে ইন্টারে সানচেস
    ম্যানচেস্টার ইউনাইটেড থেকে এক মৌসুমের জন্য ধারে ইন্টারে মিলানে যোগ দিয়েছেন আলেক্সিস সানচেস।
  • ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ইন্টার মিলানে লুকাকু
    ম্যানচেস্টার ইউনাইটেড থেকে আট কোটি ইউরো ট্রান্সফার ফিতে ইন্টার মিলানে যোগ দিয়েছেন রোমেলু লুকাকু।
  • টাইব্রেকারে ইন্টার মিলানকে হারাল ইউভেন্তুস
    ইউভেন্তুসের হয়ে অভিষেকে আত্মঘাতী গোল করলেন মাটাইস ডি লিখট। ক্রিস্তিয়ানো রোনালদোর গোলে সমতায় ফেরার পর টাইব্রেকারে জানলুইজি বুফ্ফনের নৈপুণ্যে ইন্টার মিলানকে হারিয়েছে ইতালির চ্যাম্পিয়নরা।
  • ইন্টারের কোচ হলেন কোন্তে
    ইন্টার মিলানের কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন আন্তোনিও কোন্তে। ছাঁটাই হওয়া আরেক ইতালিয়ান লুচানো স্পাল্লেত্তির উত্তরসূরি হিসেবে যোগ দিচ্ছেন তিনি।
  • সেরি আয় বর্ষসেরা খেলোয়াড় ইকার্দি, কোচ আল্লেগ্রি
    সেরি আয় ২০১৮ সালের বর্ষসেরা ফুটবলার হয়েছেন ইন্টার মিলানের ফরোয়ার্ড মাউরো ইকার্দি। ২০১১ সালের জ্লাতান ইব্রাহিমোভিচের পর ইউভেন্তুসের বাইরে অন্য কোনো ক্লাবের খেলোয়াড় হিসেবে এই পুরস্কার পেলেন আর্জেন্টিনার এই ফুটবলার।
  • এখন রিয়ালে যেতে আগ্রহী নন ইকার্দি
    ইন্টার মিলানের ফরোয়ার্ড মাউরো ইকার্দিকে দলে পেতে রিয়াল মাদ্রিদ আগ্রহী বলে খবর বেরিয়েছে। তবে এখন স্পেনের সবচেয়ে সফল ক্লাবটিতে যেতে ইচ্ছুক নন আর্জেন্টিনার এই খেলোয়াড়। জানিয়েছেন, শিরোপা জিততে চান বর্তমান দলের হয়ে।
  • শেষ ষোলোয় যেতে বার্সার দিকে তাকিয়ে ইন্টার কোচ
    চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে উঠতে গ্রুপ সেরা বার্সেলোনার সাহায্য প্রত্যাশা করছেন ইন্টার মিলানের কোচ লুচানো স্পাল্লেত্তি।
  • মেসির মুখোমুখি হতে না হওয়ায় খুশি ইন্টার কোচ
    বার্সেলোনা দলে লিওনেল মেসি না থাকায় তাদের মোকাবেলা করা তুলনামূলক সহজ ছিল বলে জানিয়েছেন ইন্টার মিলানের কোচ লুচানো স্পাল্লেত্তি।
  • ইন্টারের সঙ্গে ড্রয়ে সবার আগে নকআউট পর্বে বার্সা
    বদলি হিসেবে মাঠে নামার দুই মিনিটের মাথায় দারুণ এক গোলে বার্সেলোনাকে এগিয়ে দেন মালকম। কিন্তু ব্যবধান ধরে রাখতে পারেনি কাতালান ক্লাবটি। শেষ দিকের গোলে মূল্যবান ১ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে ইন্টার মিলান।