বার্সেলোনায় ‘যাচ্ছেন’ ফিরমিনো

স্পোর্টস ডেস্ক

লিভারপুলের সঙ্গে চুক্তির মেয়াদ ফুরিয়ে আসছে। চারদিকে গুঞ্জনের ডালপালাও মেলছে রবের্তো ফিরমিনোর নতুন ঠিকানা নিয়ে। ইংলিশ গণমাধ্যমের খবর, এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নোঙর ফেলতে চলেছেন স্পেনের ক্লাব বার্সেলোনায়।

আগামী জুনে লিভারপুলের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে ফিরমিনোর। এরপর নতুন ঠিকানায় পাড়ি জমানোর সিদ্ধান্তও নিয়ে ফেলেছেন তিনি।

ডেইলি মেইল লিখেছে, ফিরমিনোর পরবর্তী গন্তব্য হতে পারে বার্সেলোনা। তাদের দাবি, এরই মধ্যে নাকি কাতালুনিয়ার দলটির সঙ্গে চুক্তির বিষয়ে সমঝোতাও হয়ে গেছে তার। যেহেতু জুনের শেষে ফ্রি এজেন্ট হয়ে যাবেন তিনি, তাই আর্থিক সমস্যার মধ্যে থাকা বার্সেলোনায় তার পাড়ি জমাতে সমস্যা হবে না।

ইয়ুর্গেন ক্লপের সেরা একাদশে তিনি হয়ে পড়েছেন অনিয়মিত। চোটের ছোবলে সাম্প্রতিক সময়ে লিভারপুলের হয়ে বেশ কয়েকটি ম্যাচ খেলতেই পারেননি। যদিও ক্লপের আশা, যথাসময়ে সেরে উঠবেন এই ফরোয়ার্ড, খেলবেন মৌসুমের শেষের ম্যাচগুলো।

ইদানিং সময়টা ভালো না গেলেও লিভারপুলের জার্সিতে দারুণ সব প্রাপ্তির স্মৃতি সঙ্গী ফিরমিনোর। ২০১৫ সালে হফেনহাইম থেকে আসার পর ‘অলরেড’ খ্যাত দলটির হয়ে তিনি জিতেছেন চ্যাম্পিয়ন্স লিগ, প্রিমিয়ার লিগ, এফএ কাপ, লিগ কাপ এবং ক্লাব বিশ্বকাপের শিরোপা।