রেয়ালের রাডারে স্কালোনি

স্পোর্টস ডেস্ক

ব্রাজিলের বিপক্ষে ঘটনাবহুল ম্যাচের পরপরই লিওনেল স্কালোনির যে ঘোষণা আর্জেন্টাইন ফুটবলকে হতবাক করে দিয়েছে, সেটাকে কেন্দ্র করেই স্প্যানিশ ফুটবলে শোনা যাচ্ছে নতুন গুঞ্জন। আর্জেন্টিনার এই বিশ্বকাপ জয়ী কোচকে সামনে দেখা যেতে পারে রেয়াল মাদ্রিদের ডাগআউটে।

রিও দে জেনেইরোয় দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াই শুরুর আগে গ্যালারিতে দর্শকরা মারামারিতে জড়িয়ে পড়লে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। অনেক চেষ্টার পর নির্ধারিত সময়ের প্রায় ৩০ মিনিট দেরিতে শুরু হয় খেলা।

ঐতিহাসিক মারাকানা স্টেডিয়ামে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচটি ১-০ গোলে জিতে নেয় আর্জেন্টিনা। তবে দুর্দান্ত এই জয়ের রেশ থাকতে থাকতেই ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে কোচ স্কালোনি সরে যাওয়ার ইঙ্গিত দেন। সিদ্ধান্ত এখনও চূড়ান্ত না করলেও, তার কথায় পরিষ্কার আভাস ছিল যে ভবিষ্যৎ নিয়ে অন্য কিছু ভাবতে শুরু করেছেন তিনি। 

এদিকে রেয়াল মাদ্রিদের বর্তমান কোচ কার্লো আনচেলত্তিকে খুব করে পেতে চায় ব্রাজিল জাতীয় দল। ২০২৩-২৪ মৌসুম শেষে রেয়ালের সঙ্গে এই ইতালিয়ানের চুক্তিও শেষ হবে।

স্প্যানিশ ক্রীড়া পোর্টাল ‘স্পোর্ত’ লিখেছে, আনচেলত্তির উত্তরসূরি হিসেবে রেয়ালের রাডারে আছেন কাতার বিশ্বকাপে আর্জেন্টিনাকে ট্রফি জেতানো স্কালোনি।

অবশ্য স্পোর্তের প্রতিবেদনে এ বিষয়ে পরিষ্কার কোনো তথ্য দেয়া হয়নি।