পিএসজি ছেড়ে নেইমারের বার্সায় ফেরার গুঞ্জন

স্পোর্টস ডেস্ক

পিএসজিতে নেইমারের চুক্তির মেয়াদ বাকি আছে আরও দুই বছর। তবে আসছে গ্রীষ্মেই দুই পক্ষের পথ বেঁকে যেতে পারে দুই দিকে। ব্রাজিলিয়ান তারকার ক্লাব ছাড়ার ব্যাপারে দুই পক্ষ নাকি সমঝোতায় পৌঁছেছে বলে ফরাসি সংবাদমাধ্যমের খবর।

স্প্যানিশ ক্রীড়া পত্রিকা ‘ফুটবল এস্পানা’র খবর, নেইমার আবার বার্সেলোনায় ফিরতে পারেন। তবে গুঞ্জন আছে আরও অনেক রকম।

বেশ কয়েকটি ইংলিশ ক্লাবেরও নাকি নেইমারের প্রতি আগ্রহ রয়েছে। যাদের মধ্যে আছে ম্যানচেস্টার ইউনাইটেড, চেলসি ও নিউক্যাসল ইউনাইটেড। বিশেষ করে, চেলসির মালিক টড বোয়েলির খুব পছন্দ নেইমারকে। ইএসপিএন এর খবর, নেইমারের সম্ভাব্য চুক্তির ব্যাপারে পিএসজির সিইও নাসের আল-খেলাইফির সঙ্গে বেশ কয়েকবার দেখা করেছেন বোয়েলি।

২০১৭ সালে রেকর্ড ২২ কোটি ইউরোয় বার্সেলোনা থেকে নেইমারকে দলে টেনেছিল পিএসজি। কিন্তু চোটজর্জর পিএসজি ক্যারিয়ারে অসংখ্য ম্যাচ মিস করেছেন তিনি। চ্যাম্পিয়ন্স লিগ জয়ের যে স্বপ্ন পূরণের জন্য তাকে দলে নিয়েছিল প্যারিসের ক্লাবটি, তা অধরাই থেকে গেছে। বরং গত মৌসুমগুলোয় গুরুত্বপূর্ণ সময়ে বারবার চোটে পড়তে দেখা গেছে তাকে, ফলে খুব প্রয়োজনের সময়ে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে পায়নি তারা।

এবারও যেমন, আরেকটি চোট থেকে সেরে ওঠার প্রক্রিয়ায় আগেই এই মৌসুম থেকে ছিটকে গেছেন ৩১ বছর বয়সী ফুটবলার। প্রত্যাশা পূরণ না হওয়ায় ক্লাবটির ভক্তদের সঙ্গেও সেভাবে কখনও সুসম্পর্ক গড়ে ওঠেনি তার। কদিন আগে যেমন, তার বাড়ির সামনে গিয়ে একদল ক্ষুব্ধ সমর্থক ‘পিএসজি ছেড়ে চলে যাওয়ার’ স্লোগান দিয়েছে।