)
গ্লিটজ

চুম্বন দৃশ্যে ‘আপত্তি’ নবাগত তানিশার

Byগ্লিটজ ডেস্ক

‘গান্ধী গডসে: এক যুদ্ধ’র নির্মাতা রাজকুমার সন্তোষীর ইচ্ছা ছিল, মেয়ে তার মত ক্যামেরার পেছনে কাজ করুক। এগিয়েছিল পরিকল্পনাও। কিন্তু লন্ডনের ইউনিভার্সিটি অব আর্টস থেকে চিত্রনাট্য লেখা ও পরিচালনার কোর্স শেষে বাবার সিনেমাতেই অভিনেত্রী হয়ে পর্দায় এলেন তানিশা সন্তোষী। এই ছবি পোস্ট করে তানিশা লিখেছেন, “কি করব, অদৃষ্টে অভিনয় ছিলই। আর থিয়েটারের মঞ্চে যে অভিনয়েই মিশে গিয়েছিলাম।“

“বাবাকে সাহস সঞ্চয় করে ঐতিহাসিক সিনেমা ‘গান্ধী গডসে: এক যুদ্ধ’তে অভিনয়ের ইচ্ছার কথা জানিয়েছিলাম একদিন, এরপর এই লুক টেস্ট করা হয়” ভাষ্য তানিশার।

তানিশা জানান, শুটিংয়ের আগের রাতে উৎকণ্ঠায় ঘুম আসছিল না তার। কিন্তু ক্যামেরার সামনে দাঁড়ানোর পর বাবার কিছু নির্দেশনায় সব ভয় উবে যায়। আর সিনেমার টিজার দেখে নিজেকে সব থেকে সুখী মানুষ মনে হয়েছিল তার।

‘মনপ্রাণ’ দিয়ে অভিনয় করতে চাওয়া তানিশার কথা হল, তিনি পর্দায় সাহসী হতে পারবেন না। ঘনিষ্ঠদৃশ্যে বড়জোড় আলিঙ্গন; চুম্বনের ‘প্রশ্নই ওঠে না’।

গত ২৬ জানুয়ারি ‘গান্ধী গডসে: এক যুদ্ধ’ মুক্তি পায়। একটি মাত্র কাজ করা তানিশা মনে করছেন, নির্মাতাদের কাছে অভিনয় শিল্পীদের সমর্পণের মাধ্যমেই ভালো কিছু পাওয়া সম্ভব।

পুরনো খবর

SCROLL FOR NEXT