গ্যালাক্সি নোট ৭

নোট ৭ থেকে দুর্লভ ধাতব সংগ্রহে স্যামসাং
বিস্ফোরণ আর অগ্নিঝুঁকির মুখে ফেরত নেওয়া গ্যালক্সি নোট ৭ স্মার্টফোনগুলো থেকে ১৫৭ টন পরিমাণ দুর্লভ ধাতব উপাদান পুনরুদ্ধার করার পরিকল্পনা করছে স্যামসাং, মঙ্গলবার এ কথা বলে দক্ষিণ কোরীয় ইলেকট্রনিক জায়ান্ট ...
জুলাইয়ে নতুন রুপে আসছে গ্যালাক্সি নোট ৭
বিস্ফোরণ আর অগ্নিঝুঁকির কারণে ফেরত নেওয়া গ্যালক্সি নোট ৭ স্মার্টফোনের ‘রিফার্বিশড’ সংস্করণ ৭ জুলাই থেকে দক্ষিণ কোরিয়ায় বিক্রি শুরু হবে, রোববার এ তথ্য প্রকাশ করেছে স্মার্টফোনটির নির্মাতা প্রতিষ্ঠান স্য ...
ফিরছে গ্যালাক্সি নোট ৭
রিফার্বিশড গ্যালাক্সি নোট আনছে নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং।
ফের আসছে গ্যালাক্সি নোট ৭
বিস্ফোরণ আর অগ্নিঝুঁকির কারণে ফেরত নেওয়া আড়াই লাখ গ্যালাক্সি নোট ৭ ডিভাইস নতুন করে সাজিয়ে ছাড়ার আশা করছে নির্মাতা দক্ষিণ কোরীয় ইলেকট্রনিক জায়ান্ট স্যামসাং।
নোট ৭ আগুন, ব্যাটারিতেই  দুই কারণ
গ্যালাক্সি নোট ৭ স্মার্টফোন মাত্রাতিরিক্ত গরম হয়ে যাওয়া ও এতে আগুন ধরে যাওয়ার পেছনে এর লিথিয়াম-আয়ন ব্যাটারিকে দায়ী করেছে বিশ্বের সবচেয়ে বড় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং।
২৩ জানুয়ারি নোট ৭ রহস্য উন্মোচন
কী কারণে স্যামসাং গ্যালাক্সি নোট ৭ -এ সৃষ্টি হয়েছিল বিস্ফোরণ আর অগ্নিঝুঁকি? এ প্রশ্নের উত্তর জানতে অপেক্ষা করতে হবে ২৩ জানুয়ারি পর্যন্ত।
‘নোট ৭’ ভয়ে ফ্লাইট বিলম্ব
প্লেনে স্যামসাং গ্যালাক্সি নোট ৭ নিয়ে যাতায়াতের শংকায় মার্কিন যুক্তরাষ্ট্রে এয়ারলাইন প্রতিষ্ঠান ভার্জিন-এর একটি ফ্লাইট বিলম্বিত হয়ে প্রায় বাতিল হতে বসেছিল।
নতুন আপডেটে বন্ধ হয়ে যাবে নোট ৭
মার্কিন যুক্তরাষ্ট্রের ‘গ্যালাক্সি নোট ৭’ গ্রাহকদের জন্য নতুন সফটওয়্যার আপডেট আনার কথা জানিয়েছে স্যামসাং। তবে, আপডেটটি আনা হবে ডিভাইসটি পুরোপুরি বন্ধ করে দেওয়ার জন্য।