ফাইনালের আগে চিলি ত্রয়ীর প্রশংসা আগুয়েরোর

চিলির বিপক্ষে কোপা আমেরিকার ফাইনালের আগে দেশটির ত্রয়ী গারি মেদেল, হোর্হে ভলাদিভিয়া ও এদুয়ার্দো ভারগাসের প্রশংসা করেছেন সের্হিও আগুয়েরো। এবারের কোপা আমেরিকায় এই তিনজনই আর্জেন্টিনা ফরোয়ার্ডের নজর কেড়েছেন। 

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 July 2015, 11:24 AM
Updated : 4 July 2015, 11:24 AM

চিলির ত্রয়ী কিন্তু এক পজিশনে খেলেন না। চিলির রক্ষণের নেতৃত্বটা বেশ ভালোই দিচ্ছেন মেদেল। ভালদিভিয়া সামলাচ্ছেন মাঝমাঠ। আর আক্রমণে প্রতিপক্ষের সীমানায় আতঙ্ক ছড়াচ্ছেন ভারগাস। 
 
সান্তিয়াগোতে স্বাগতিক চিলির বিপক্ষে ফাইনাল খেলতে আর্জেন্টিনা মাঠে নামবে বাংলাদেশ সময় শনিবার রাত ২টায়। এই ম্যাচে মেদেল, ভালদিভিয়া ও ভারগাস গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে বলে মনে করেন আগুয়েরো। বিশেষ করে ভারগাসের কথা বলেন তিনি। 
 

"ভারগাস ফর্মে আছে এবং যে কোনো মুহূর্তে গোল করতে পারে। সে এমন এক খেলোয়াড়, যে হয়তো বলে বেশি স্পর্শ পাবে না; কিন্তু সবসময়ই সেখানে (প্রতিপক্ষের সীমানায়) থাকবে। তাই আপনাকে সতর্ক থাকতে হবে।"
এবারের কোপা আমেরিকায় চিলির করা ১৩ গোলের চারটি করেন ভারগাস। টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা হওয়ার দৌড়েও সবার ওপরেই আছেন তিনি। 
শুধু এই তিনজনই নয়, চিলির পুরো দলটাই অসাধারণ বলে উল্লেখ করেন আগুয়েরো। তবে ম্যানচেস্টার সিটির ফরোয়ার্ডকে এই ম্যাচে বেশি ভাবতে হবে মেদেলকে নিয়েই। কারণ, তার গোল পাওয়ার বড় বাধা হতে পারেন চিলির রক্ষণের মূল এই খেলোয়াড়ই।