অবশেষে বালোতেল্লির গোল, লিভারপুলের জয়

অবশেষে ইংলিশ প্রিমিয়ার লিগে গোল পেলেন মারিও বালোতেল্লি। ইতালির এই ফরোয়ার্ডের এতদিন পর পাওয়া গোলটি লিভারপুলের জন্য হয়ে গেল মহামূল্যবান। তার এই গোলের কল্যাণেই টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে জয় নিয়ে মাঠ ছাড়তে পেরেছে 'অল রেড' নামে পরিচিত দলটি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Feb 2015, 05:16 AM
Updated : 11 Feb 2015, 11:20 AM

মঙ্গলবার রাতে নিজেদের মাঠ অ্যানফিল্ডে টটেনহ্যামের বিপক্ষে লিভারপুলের জয়টি ৩-২ গোলে।

লিভারপুলে যোগ দেয়ার পর গত সাত মাসে ১৪টি ম্যাচে ৪৮টি শট নেওয়ার পর অবশেষে গোলের দেখা পেলেন মাঠের বাইরেও নানা কাজে ‘বিতর্কিত’ বালোতেল্লি।

রোমাঞ্চকর ম্যাচটিতে লাজার মার্কোভিচ ও স্টিভেন জেরার্ডের গোলে দুবার এগিয়ে যায় লিভারপুল। তবে দুবারই টটেনহ্যামকে সমতায় ফেরায় হ্যারি কেন ও মুসা দেম্বেলের দুটি গোল।

একটা সময় মনে হচ্ছিল, ড্র নিয়ে মাঠ ছাড়তে যাচ্ছে দুই দল। তবে কোচ ব্রেন্ডন রজার্সের বিশ্বাসের মূল্য দিলেন বালোতেল্লি। ৭৪তম মিনিটে বদলি হিসেবে নামার ৯ মিনিট পরই দারুণ এক গোল করে দলকে পুরো ৩ পয়েন্ট এনে দেন তিনি।

এই জয়ের পরও ২৫ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে আছে লিভারপুল। সমান ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে টটেনহ্যামের অবস্থান ষষ্ঠ স্থানে।

২৪ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষে আছে চেলসি। সমান ম্যাচে ৪৯ ও ৪৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় ও তৃতীয় স্থানে আছে যথাক্রমে ম্যানচেস্টার সিটি ও সাউথ্যাম্পটন। এরপরই আছে আর্সেনাল ও ম্যানচেস্টার ইউনাইটেড।