বায়ার্নের বিপক্ষেও অনিশ্চিত রোনালদো

ঊরুর চোট কাটিয়ে উঠছেন ক্রিস্টিয়ানো রোনালদো। তবে বায়ার্ন মিউনিখের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালের প্রথম লেগে খেলার বিষয়টি এখনো নিশ্চিত নয় রিয়াল মাদ্রিদের এই ফরোয়ার্ডের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 April 2014, 10:24 AM
Updated : 17 April 2014, 10:26 AM

রোনালদোকে ছাড়াই বুধবার কোপা দেল রের ফাইনালে বার্সেলোনাকে ২-১ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। এই ম্যাচের পর চোটের সর্বশেষ অবস্থা নিয়ে রোনালদো স্পেনের একটি টেলিভিশনকে বলেন, “ভালো, আগের চেয়ে ভালো। এখন আর ব্যথা টের পাচ্ছি না।”

বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে খুঁড়িয়ে মাঠ ছেড়েছিলেন রোনালদো। এর পর রিয়াল মাদ্রিদের ৪টি ম্যাচে পর্তুগালের অধিনায়ক ছিলেন দর্শক। কিন্তু বুধবার বায়ার্নের বিপক্ষে ম্যাচে তাকে রিয়াল মাদ্রিদের সত্যিই খুব প্রয়োজন। রোনালদোও মাঠে ফিরতে উন্মুখ হয়ে আছেন।

নিজেদের মাঠে বায়ার্নের বিপক্ষে ম্যাচের আগে রোনালদো খেলার উপযোগী হয়ে উঠবেন কিনা, সেটা এখনো নিশ্চিত নয়। এ কারণেই হয়ত তার মধ্যেও রয়েছে খানিক সংশয়।

“দেখি বুধবার আমি ঠিক থাকি কিনা, নাকি দ্বিতীয় লেগে (খেলতে পারবো)। অল্প অল্প করে আমি ভালো হয়ে উঠছি। দলকে সাহায্য করতে যত দ্রুত সম্ভব আমি মাঠে ফিরতে চাই।”

বায়ার্নের মাঠে চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালের দ্বিতীয় লেগের ম্যাচটি হবে ২৯ এপ্রিল।