দাওয়াত না পেলেও মেসির জন্য মারাদোনার শুভকামনা

লিওনেল মেসির বিয়েতে দাওয়াত না পেলেও প্রিয় উত্তরসূরিকে শুভকামনা জানিয়েছেন দিয়েগো মারাদোনা। স্বদেশি তারকার সঙ্গে সম্পর্কটা আগের মতোই থাকবে বলে মনে করেন একক প্রচেষ্টায় আর্জেন্টিনাকে ১৯৮৬ বিশ্বকাপ এনে দেওয়া এই কিংবদন্তি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 July 2017, 06:54 AM
Updated : 2 July 2017, 06:55 AM

বার্সেলোনা ও আর্জেন্টিনা দলের সাবেক ও বর্তমান সতীর্থসহ ২৬০ জন অতিথির সামনে গত শুক্রবার দীর্ঘদিনের সঙ্গী আন্তোনেল্লা রোক্কুসোকে বিয়ে করেন মেসি।

বিয়েটাও হয়েছে আর্জেন্টিনার রোসারিওতে। অথচ বিয়ের অনুষ্ঠানে আর্জেন্টাইন কিংবদন্তি ফুটবলার মারাদোনাকে দাওয়াত দেননি বার্সেলোনা ফরোয়ার্ড। এ নিয়ে কোনো হতাশা নেই সাবেক শিষ্যের উপর। ২০১০ বিশ্বকাপে আর্জেন্টিনার কোচ থাকা মারাদোনা রাশিয়ায় বসে প্রিয় শিষ্যকে শুভকামনা জানিয়েছেন।

“অভিনন্দন এবং আশা করি তুমি অনেক স্বাস্থ্যবান সন্তানের বাবা হও। মেসি জানে যে, আমি তাকে ভীষণ ভালোবাসি।”

তবে কথা শুনে মনে হয়েছে, বিয়ের দাওয়াত না পেয়ে কিছুটা মনোক্ষূণ্ন মারাদোনা।

“আমাকে দেওয়া তার বিয়ের দাওয়াতপত্র নিশ্চয়ই আসার পথে হারিয়ে গেছে। তবে এতে করে তাকে নিয়ে আমার মতের কোনো পরিবর্তন হবে না। সে ভালো একজন খেলোয়াড় এবং চমৎকার একজন মানুষ।”

আর্জেন্টিনার গণমাধ্যমের খবর অনুযায়ী, বিয়েতে মারাদোনাসহ বর্তমান ও সাবেক কোচদের কাউকেই দাওয়াত দেননি মেসি। বছরের আলোচিত এই বিয়ের অনুষ্ঠানে তাই দেখা যায়নি লুইস এনরিকে, পেপ গুয়ার্দিওলাদের কাউকেই।