রিয়ালে চুক্তির নবায়ন চান রোনালদো

নতুন চুক্তি করে রিয়াল মাদ্রিদে থাকার মেয়াদ বাড়াতে চান ক্রিস্তিয়ানো রোনালদো। ক্যারিয়ারের বাকিটা সময় স্পেনের রাজধানীতেই কাটিয়ে দিতে ইচ্ছুক পর্তুগিজ এই তারকা ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 May 2016, 04:24 PM
Updated : 25 May 2016, 04:24 PM

এ মৌসুমের প্রায় পুরোটা সময় জুড়েই রোনালদোর দল ছাড়া নিয়ে গুঞ্জন চলে। ফ্রান্সের ক্লাব পিএসজিতে তার যোগ দেওয়ার জোর সম্ভাবনার খবর বের হয়। তবে মৌসুমের মেষ দিকে এসে রোনালদো পরিষ্কার করে জানালেন, রিয়ালেই থাকতে চান তিনি।

বুধবার স্পেনের একটি টিভি চ্যানেলকে রোনালদো বলেন, “আমাকে নতুন চুক্তির প্রস্তাব দেওয়াটা রিয়াল মাদ্রিদের বুদ্ধিদীপ্ত সিদ্ধান্ত হবে।”

“আমি এখানে থাকতে চাই, এখানে আমার অনেক ভালো ও খারাপ মুহুর্ত আছে। চার বছর আগে আমি এখানে ভালো ছিলাম না, কিন্তু এখন ভালো আছি। রিয়াল মাদ্রিদের চেয়ে একটা ভালো ক্লাবের কথা আমি চিন্তাও করতে পারি না, এটার মতো কোনো ক্লাবই হয় না। অন্য ক্লাবগুলো (আমাকে পাওয়ার বিষয়) ভুলে যেতে পারে,” যোগ করেন তিনবারের বর্ষসেরা এই ফুটবলার।

২০০৯ সালে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার পর থেকে এ পর্যন্ত একটি করে চ্যাম্পিয়ন্স লিগ ও লা লিগাসহ মোট সাতটি শিরোপা জেতা রোনালদোর সঙ্গে ২০১৩ সালে চুক্তির মেয়াদ বাড়ায় রিয়াল। বর্তমান চুক্তি অনুযায়ী সান্তিয়াগো বের্নাবেউয়ে ২০১৮ সাল পর্যন্ত থাকবেন তিনি।