মুম্বাই ম্যারাথনে সালমান

মুম্বাই ম্যারাথনে অংশ গ্রহণকারীদের পানি, বিস্কুট এবং মিষ্টি খাওয়ালেন বলিউডি অভিনেতা সালমান খান। ওয়ার্লির কাছে ভোরবেলা সালমান প্রতিযোগীদের জন্য খাবার নিয়ে নিজে উপস্থিত ছিলেন। খবর মুম্বাই মিররের।

অদ্বিতী ডি কস্তা, প্রদায়ক, বিনোদন ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Jan 2013, 04:41 AM
Updated : 23 Jan 2013, 04:42 AM

টাইমস অফ ইন্ডিয়ার বরাতে মাধ্যমটি জানায়, ২০ জানুয়ারি শুরু হওয়া এ দৌড়ে অংশ গ্রহণকারীদের উৎসাহিত করতে অনেক সেলিব্রেটি উপস্থিত থাকলেও সালমান তাদের চাইতে একধাপ এগিয়ে পদক্ষেপ নেন। সালমান তার চিরপরিচিত বেপরোয়া হাবভাব ত্যাগ করে ওয়ার্লির কাছে একটি ল্যাম্পপোস্টের নিচে সাধারণ পোশাকে খাবার নিয়ে অংশগ্রহণকারীদের জন্য অপেক্ষা করছিলেন।

প্রায় সকল অংশগ্রহণকারীই সালমানের হাত থেকে জলখাবার নেন। তারা জানান, এ সময় ওই অভিনেতার আশেপাশে কোনো দেহরক্ষী ছিলেন না। তবে কিছুক্ষণ পরেই সেখানে ভিড় জমতে শুরু করে এবং সালমানের দেহরক্ষীরা তাকে সেখান থেকে সরিয়ে নেন। তার আগে সালমান প্রায় তিন ঘন্টা সেখানে দাঁড়িয়ে ছিলেন।

সালমানের এক বন্ধু বলেন, ‘শনিবার সালমান ঘরে বসে সময় কাটাচ্ছিলেন। তখন তাকে একজন ম্যারাথনের কথা বলেন। তিনি তখনই সেখানে যাবার সিদ্ধান্ত নেন।’

সালমান সকাল সাড়ে ৪টায় ঘর থেকে ওয়ার্লির উদ্দেশ্যে বের হন। সেখানে পৌঁছাতে তার প্রায় দেড় ঘন্টা সময় লাগে। দৌড় যেখানে শেষ হবে তার কাছাকাছি একটি স্থান দাঁড়াবার জন্য বেছে নেন সালমান।