বিশালের বাজিমাত

পরিচালক-প্রযোজক বিশাল ভরদ্বাজের সিনেমা ‘মাতরু কি বিজলি কা মান্ডোলা’ প্রথম সপ্তাহেই তার নির্মাণ-খরচের চেয়ে বেশি লাভ করে ভরদ্বাজের এ যাবতকালের সেরা সিনেমার স্বীকৃতি পেয়েছে। খবর ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিসের।

জেনিফার ডি প্যারিস প্রদায়ক, বিনোদন ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Jan 2013, 09:56 PM
Updated : 19 Jan 2013, 09:56 PM

ইমরান খান, আনুশকা শর্মা এবং পঙ্কজ কাপুর অভিনীত রাজনীতি নিয়ে হাসির সিনেমা ‘মাতরু কি বিজলি কা মান্ডোলা’ মুক্তির প্রথম সপ্তাহেই সারা বিশ্বজুড়ে আয় করেছে ৪১ কোটি ১৫ লাখ রুপি যেখানে সিনেমাটির বাজেট ছিল ৩৩ কোটি রুপি। এরমধ্যে শুধুমাত্র ভারতের বক্স অফিসের হিসেব অনুযায়ী সিনেমাটি আয় করেছে ৩৩ কোটি ১৫ লাখ রুপি এবং ভারতের বাইরে সিনেমাটির আয় হয়েছে প্রায় ৮ কোটি রুপি। একটি বিবরণী থেকে জানা গেছে, টিভি, হোম ভিডিও এবং মিউজিকের মধ্য দিয়েও বিপুল পরিমাণ আয় করেছে ‘মাতরু কি বিজলি কা মান্ডোলা’।

এ বিষয়ে বিশাল ভরদ্বাজ উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, ‘এটা আমার সবচাইতে বড় সাফল্য এবং অনেকের কাছ থেকেই সমর্থন আসছে। কিন্তু আমি খুবই খুশি এই কারণে যে আমি এ ধরনের সিনেমা বানাতে চেয়েছি এবং এ ধরনের সিনেমা যথেষ্ট লাভজনকও বটে।‘

এদিকে সিনেমাটির প্রধান তিন কলাকুশলী ইমরান খান, আনুশকা শর্মা এবং পঙ্কজ কাপুর ইতোমধ্যেই সমালোচকদের প্রশংসা পেয়েছেন। সিনেমাটির কাহিনীরও প্রশংসা জুটেছে বলিউডি মহলে।

সিনিয়র অভিনেতা অমিতাভ বচ্চন সম্প্রতি টুইটারে ‘মাতরু কি বিজলি কা মান্ডোলা’ সিনেমাটির ব্যাপক প্রশংসা করেন, সেইসঙ্গে ‘বারফি!’ খ্যাত পরিচালক অনুরাগ বসুকেও দেখা যায় সিনেমাটির প্রশংসা করে টুইট করতে।