ড্রয়ের আগে হাসল জুনায়েদ-ফরহাদের ব্যাট

ম্যাচের ফল ছিল একরকম অবধারিতই। ছিল কেবল ব্যক্তিগত চাওয়া-পাওয়া মেলানোর পালা। সেই হিসাব কিছুটা মেলাতে পারলেন জুনায়েদ সিদ্দিক ও ফরহাদ হোসেন। যদিও হাফ সেঞ্চুরিকে সেঞ্চুরিতে রূপ দিতে না পারার আক্ষেপ থাকতে পারে দুজনেরই।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Sept 2017, 11:51 AM
Updated : 25 Sept 2017, 11:51 AM

৭৭ রান করে ফিরেছেন জুনায়েদ। ফরহাদ হোসেন করেছেন ৬০। জাতীয় লিগের দ্বিতীয় স্তরের এই ম্যাচে সোমবার প্রথম ইনিংসে রাজশাহী অলআউট ৪১৫ রানে। চট্টগ্রাম তুলেছিল ৪৩২। দ্বিতীয় ইনিংসে চট্টগ্রাম ১ ওভার ব্যাট করার পরই ম্যাচ ড্র।

জুনায়েদের আগে সেঞ্চুরির সুযোগ হাতছাড়া করেছেন জহুরুল ইসলাম। ৭৫ রান নিয়ে দিন শুরু করা অধিনায়ক আউট হয়েছেন আর ৪ রান যোগ করেই। ২৫ রানে দিন শুরু করা নাজমুল হোসেন শান্ত ফেরেন ৩৮ রানে।

চতুর্থ উইকেটে ১১৮ রানের জুটি গড়েন জুনায়েদ ও ফরহাদ। ১০ চার ও ২ ছক্কায় ৯৮ বলে ৭৭ করে আউট হন জুনায়েদ।

১১৩ বলে ৬০ রান করেন আরেক অভিজ্ঞ ব্যাটসম্যান ফরহাদ। নিচের দিকে ফরহাদ রেজা ও মুক্তার আলির ছোট দুটি ইনিংসে রাজশাহী পার হয় চারশ। ম্যাচ নিরুত্তাপ ড্র।

ড্র হয়েছে দ্বিতীয় স্তরে ঢাকা মেট্রো ও সিলেটের ম্যাচও। বৃষ্টি আর ভেজা আউটফিল্ড মিলিয়ে কক্সবাজারের ম্যাচটিতে চারদিনে খেলা হয়নি একটি বলও।

সংক্ষিপ্ত স্কোর:

চট্টগ্রাম ১ম ইনিংস: ৪৩২

রাজশাহী ১ম ইনিংস: ১১৮.৩ ওভারে ৪১৫ (আগের দিন ১৪৭/১) (মাইশুকুর ৩৬, জহুরুল ৭৯, শান্ত ৩৮, জুনায়েদ ৭৭, ফরহাদ ৬০, হামিদুল ১, ফরহাদ রেজা ২৯, সানজামুল ১১, মুক্তার ৩১, সাকলাইন ১১*, শরিফুল ৭ ; সাইফুদ্দিন ৩/৯১, রানা ২/৭০, বেলাল ১/৫৯, ইমরুল ১/৫৫, রনি ২/৮০, কাজি কামরুল ১/৩২, তাসামুল ০/৮)।

চট্টগ্রাম ২য় ইনিংস: ১ ওভারে ১/০

ফল: ম্যাচ ড্র

ম্যান অব দা ম্যাচ: ইয়াসির আলি