সাব্বির ঝড়ে প্রাইম ব্যাংকের জয়

ঝড়ো ব্যাটিংয়ে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে বড় জয় এনে দিয়েছেন সাব্বির রহমান। কলাবাগান ক্রিকেট অ্যাকাডেমির বিপক্ষে ৮ উইকেটের এই জয় শিরোপাধারীদের সুপার সিক্সের আশা বাঁচিয়ে রেখেছে।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 May 2016, 06:10 AM
Updated : 29 May 2016, 06:30 AM

রিজার্ভ ডেতে জয়ের জন্য ২১ ওভারে ৯০ রান প্রয়োজন ছিল প্রাইম ব্যাংকের। দাপুটে ব্যাটিংয়ে ১০ ওভার তিন বলেই দুই উইকেট হারিয়ে ৬৩ বল বাকি থাকতেই সেই লক্ষ্যে পৌঁছে যায় দলটি। 
 
রোববার রিজার্ভ ডেতে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরুতেই ফিরে যান মেহেদী মারুফ। তবে তাতে নিজেদের গুটিয়ে নেননি সাব্বির-শাহনাজ আহমেদ। 
 
১৩ বলে ২২ রানের আক্রমণাত্মক ইনিংস খেলেন শাহনাজ। পঞ্চম ওভারে ৪৭ রানে তিনি ফিরে যাওয়ার পর বাকি কাজটুকু সারেন সাব্বির ও নুরুল হাসান। 
 
চার হাঁকিয়ে দলকে জয় এনে দেওয়া সাব্বির অপরাজিত থাকেন ৪০ রানে। তার ২৯ বলের ইনিংসটি গড়া ৫টি চার ও একটি ছক্কায়। তার সঙ্গে ৪৫ রানের জুটিতে নুরুলের অবদান ১৫ রান।  
 
এর আগে শনিবার বৃষ্টির দাপটে ম্যাচের দৈর্ঘ্য নেমে আসে ২১ ওভারে। টস হেরে ব্যাট করতে নেমে শেষ বলে ৮৯ রানে অলআউট হয়ে যায় কলাবাগান।  
 
দুটি মেডেনসহ চার ওভারে ১২ রান দিয়ে তিন উইকেট নেওয়া প্রাইম ব্যাংকের বাঁহাতি স্পিনার মনির হোসেন হয়েছেন ম্যাচ সেরা।
 
এই জয়ে ১০ পয়েন্ট নিয়ে আপাতত পঞ্চম স্থানে উঠে এসেছে প্রাইম ব্যাংক। সমান ৯ ম্যাচে দুই পয়েন্ট নিয়ে সবার নিচে রয়েছে কলাবাগান ক্রিকেট অ্যাকাডেমি। 
 
সংক্ষিপ্ত স্কোর:
 
কলাবাগান ক্রিকেট অ্যাকাডেমি:২১ ওভারে ৮৯ (ইরফান ১২, আরাফাত ৯, যতিন ১, মাহমুদুল ৭, মেহেদি ১৯, তাপস ১২, নুরুজ্জামান ০, প্রসেনজিত ১১, বিশ্বনাথ ২, হালিম ১১, জায়েদ ৩*; মনির ৩/১২, আজিম ৩/২৩, জয়াসুরিয়া ১/১২)
 
প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব: ১০.৩ ওভারে ৯২/২ (মারুফ ৫, শাহনাজ ২২, সাব্বির ৪০*, নুরুল ১৫*; মেহেদি ১/১২, জায়েদ ১/২২)
 
ফল: প্রাইম ব্যাংক ৮ উইকেটে জয়ী
 
ম্যান অব দ্য ম্যাচ: মনির হোসেন।