বাউসা

আরব আমিরাতের কোচ বাউসা
আর্জেন্টিনার সাবেক কোচ এদগার্দো বাউসা সংযুক্ত আরব আমিরাত জাতীয় দলের দায়িত্ব পেয়েছেন। তার অধীনে বিশ্বকাপ বাছাইপর্বে নিজেদের ক্ষীণ হয়ে যাওয়া সম্ভাবনা জাগিয়ে তুলতে চায় দলটি।
আর্জেন্টিনার ফুটবলের কর্তাদের ধুয়ে দিলেন বাউসা
আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের কর্মকর্তারা ফুটবলের কিছুই জানে না বলে সমালোচনা করেছেন বরখাস্ত হওয়া কোচ এদগার্দো বাউসা।
আর্জেন্টিনা বিশ্বকাপ খেলবে, বিশ্বাস বাউসার
বিশ্বকাপ বাছাইয়ে আর্জেন্টিনাকে প্রত্যাশিত ফল এনে দিতে পারেননি এদগার্দো বাউসা। ফলে বিদায়ঘণ্টাও বেজে গেছে। তবে ৫৯ বছর বয়সী এই কোচ মেসিদের নিয়ে আশাবাদী। বিশ্বাস করেন, ২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপে খেলবে আর ...
বরখাস্ত আর্জেন্টিনা কোচ বাউসা
এক বছরও টিকতে পারলেন না এদগার্দো বাউসা। বিশ্বকাপ বাছাইপর্বে দল ভালো করতে না পারায় বরখাস্ত করা হয়েছে আর্জেন্টিনার কোচকে।
কোচের উপর আস্থা আর্জেন্টিনার
বাছাই পর্বে পঞ্চম স্থানে থাকায় ২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপে খেলা নিয়ে শঙ্কা রয়েছে আর্জেন্টিনার। স্বাভাবিকভাবেই চাপে আছেন কোচ এদগার্দো বাউসা। তবে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) তার উপর আস্থা রা ...
'লড়াই চালিয়ে যাবে আর্জেন্টিনা'
বলিভিয়ার কাছে হারায় ২০১৮ সালে রাশিয়া বিশ্বকাপের চূড়ান্ত পর্বে আর্জেন্টিনার খেলা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। তবে আত্মবিশ্বাস হারাচ্ছেন না দলটির কোচ এদগার্দো বাউসা। জানিয়েছেন, লড়াই চালিয়ে যাবে তার দল।
মেসিকে নিষিদ্ধ করায় ক্ষেপেছেন আর্জেন্টিনা কোচ
বলিভিয়ার বিপক্ষে আর্জেন্টিনার ম্যাচের কয়েক ঘণ্টা আগে লিওনেল মেসিকে নিষিদ্ধ করার ফিফার ঘোষণায় বেজায় চটেছেন কোচ এদগার্দো বাউসা।
‘মেসির ওপর নির্ভরশীল নয় আর্জেন্টিনা’
লিওনেল মেসির একমাত্র গোলে চিলির বিপক্ষে আর্জেন্টিনার জয়ের পর কোচ এদগার্দো বাউসা জানিয়েছেন, বার্সেলোনার তারকা এই ফরোয়ার্ডের ওপর তার দল নির্ভরশীল নয়।