গোপ্রো

গোপ্রো আনবে ‘বিশেষায়িত’ নতুন ক্যামেরা
ক্যামেরা লাইনআপের পরিধি বাড়ানোর ঘোষণা দিয়েছে অ্যাকশন ক্যামেরা নির্মাতা গোপ্রো। আগামী বছরই আরো বিশেষায়িত ক্যামেরা আনার কথা বলেছেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী নিক উডম্যান।
‘কম দামের’ নতুন ক্যামেরা আনলো গোপ্রো
‘হিরো’ সিরিজের নতুন একটি ক্যামেরা উন্মোচন করেছে অ্যাকশন ক্যামেরা নির্মাতা প্রতিষ্ঠান গোপ্রো। বৃহস্পতিবার উন্মোচন করা এই ক্যামেরার দাম রাখা হয়েছে ১৯৯.৯৯ ডলার।
বিক্রি হবে গোপ্রো?
প্রতিষ্ঠান বিক্রির জন্য কয়েক মাস আগেই আর্থিক ও বিনিয়োগ সেবাদাতা জে.পি. মরগান চেইজ-কে নিয়োগ দিয়েছে অ্যাকশন ক্যামেরা নির্মাতা প্রতিষ্ঠান গোপ্রো। ঘটনার সঙ্গে সংশ্লিষ্টদের বরাতে খবরটি প্রকাশ করেছে মার্কিন ...
নতুন ক্যামেরা আনলো গোপ্রো
বৃহস্পতিবার নতুন দুইটি ক্যামেরা উন্মোচন করেছে অ্যাকশন ক্যামেরা নির্মাতা প্রতিষ্ঠান গোপ্রো। ক্যামেরা দু’টির নাম বলা হয়েছে হিরো ৬ ও ফিউশন।
আয় বেড়েছে গোপ্রো-এর
প্রত্যাশার চেয়ে প্রথম প্রান্তিকে আয় বেড়েছে অ্যাকশন ক্যামেরা নির্মাতা প্রতিষ্ঠান গোপ্রো-এর।
দুইশ’ কর্মী ছাঁটাইয়ে গোপ্রো
নিজেদের কিছু সেবা বন্ধ করে দিয়ে দুইশ’জন কর্মী ছাঁটাই করছে অ্যাকশন ক্যামেরা নির্মাতা প্রতিষ্ঠান গোপ্রো। সংখ্যাটি প্রতিষ্ঠানটির মোট কর্মীসংখ্যার ১৫ শতাংশ। 
ড্রোন 'ফেরত' চাইল গোপ্রো
'পাওয়ার ফেইলিওর'-এর কারণে নব-নির্মিত ড্রোন ফেরত নেওয়ার কথা জানিয়েছে অ্যাকশন ক্যামেরা নির্মাতা প্রতিষ্ঠান গোপ্রো।
গোপ্রো এর শেয়ার মূল্যে ধ্বস
তৃতীয় প্রান্তিকের আয়ের হিসাব প্রকাশের ৩৫ মিনিটের মধ্যে ধ্বস নেমেছে অ্যাকশন ক্যামেরা নির্মাতা প্রতিষ্ঠান গোপ্রো-এর শেয়ার মূল্যে। আগের বছরের তুলনায় এই প্রান্তিকে আয় কমে যাওয়ায় ২০ শতাংশ কমেছে প্রতিষ্ঠানে ...