ব্রাউজার

জেনারেটিভ এআই দিয়ে সহজেই তৈরি করুন গুগল ক্রোমের থিম
ক্রোমের নতুন থিম জেনারেটর ব্যবহার করা খুবই সহজ, এবং ব্যবহারের কোনো সীমা নেই কারণ জেনারেট করা থিমগুলো একটা আরেকটার সঙ্গে মিলবে না।
ক্রোম ও ফায়ারফক্সের পুরো সংস্করণ চলবে আইফোনে
নিজস্ব অ্যাপ স্টোরের পক্ষ নিয়ে অ্যাপল সবসময় বলে আসছে, আইফোন ব্যবহারকারীদের একটি সুন্দর ও নিরাপদ অভিজ্ঞতা দিতে পারে শুধু অ্যাপলই।
নতুন প্রজন্মের গেইমের জন্য ব্রাউজারে নতুন প্রযুক্তি গুগলের
ওয়েবজিপিইউ গেইম নির্মাতারা একই ধরনের গ্রাফিক্স সুবিধা অনেক কম কোড লিখেই পেতে পারবেন। আর এটি ‘মেশিন লার্নিং মডেল ইনফারেন্সে তিনগুণেরও বেশি সুবিধা দেয়।
ট্যাব শেয়ার সুবিধা দিতে ওয়ার্কস্পেস 
পরীক্ষায় মাইক্রোসফট এজ
অন্যদের সঙ্গে ওয়ার্কস্পেস ব্যবহারের সময় এটি ব্যবহারকারীর পাসওয়ার্ড, ডাউনলোড, সংগ্রহ, এক্সটেনশন বা কুকি’র মতো বিভিন্ন ব্যক্তিগত তথ্য শেয়ার করবে না।
চ্যাটজিপিটি আসছে এবার অপেরা’র সাইডবারে
ব্রাউজারের অ্যাড্রেস বারের ডানপাশে থাকা ‘শর্টেন’ নামের বাটনে চাপ দেওয়ার মাধ্যমে ব্যবহারকারী এটি চালু করতে পারবেন।
কেবল দুই ব্রাউজারেই বিলিয়নের বেশি ব্যবহারকারী
প্রযুক্তি সেবার বাজারে বেশ কয়েকটি ব্রাউজার সমাধান থাকলেও প্রায় ৩৪০ কোটি ব্যবহারকারী নিয়ে একচ্ছত্র আধিপত্য করছে গুগলের ক্রোম ব্রাউজার।
এবার ওয়েব ব্রাউজারেই এলো অ্যাপল মিউজিক
এখন সরাসরি ওয়েব ব্রাউজার থেকেই ব্যবহার করা যাবে অ্যাপল মিউজিক। গত সেপ্টেম্বরেই চুপিসারে ওয়েব ব্রাউজারে অ্যাপল মিউজিকের বেটা সংস্করণ লঞ্চ করেছিল অ্যাপল, এবার সেটাই পাকাপোক্তভাবে এলো।
ফায়ারফক্স, এজ ও অপেরায় চলবে গুগল আর্থ
এখন থেকে ফায়ারফক্স, মাইক্রোসফট এজ এবং অপেরা ব্রাউজারেও কাজ করবে ‘গুগল আর্থ’। বিষয়টি সম্পর্কে সম্প্রতি আনুষ্ঠানিকভাবে জানিয়েছে গুগল।