গ্যালাক্সি এস৮

এএমও-তে সেরা এস৮ ও এস৮ প্লাস
সম্প্রতি এশিয়ান মোবাইল অ্যাওয়ার্ডস ২০১৭-তে গ্যালাক্সি এস৮ ও এস৮ প্লাস সেরা স্মার্টফোন নির্বাচিত হয়েছে বলে এক ঘোষণায় জানিয়েছে নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং।
দেশের বাজারে গ্যালাক্সি এস ৮
স্যামসাং মোবাইল বাংলাদেশ গ্রাহকদের হাতে পৌঁছে দিয়েছে প্রি-অর্ডার করা ফ্ল্যাগশিপ ডিভাইসের সর্বশেষ সংস্করণ গ্যালাক্সি এস৮ এবং এস৮+।
ভরসা নেই গ্যালাক্সি এস৮ ফেইস আনলক-এ
দক্ষিণ কোরীয় ইলেক্ট্রনিক পণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাংয়ের নতুন ফ্ল্যাগশিপ ফোন গ্যালাক্সি এস৮-এ নিরাপত্তার জন্য যোগ করা হয়েছে ফেইস আনলক ফিচার।
গ্যালাক্সি এস৮ আর এস৮+ আনল স্যামসাং
নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন উন্মোচন করেছে দক্ষিণ কোরীয় ইলেকট্রনিক জায়ান্ট স্যামসাং। এই স্মার্টফোন রাখা হয়নি কোনো হোম বাটন, যোগ করা হয়েছে নতুন এক ভার্চুয়াল অ্যাসিস্ট্যান্ট।
গ্যালাক্সি এস৮-এ ‘ফেইস রিকগনিশন’?
আসন্ন গ্যালাক্সি এস৮ স্মার্টফোনে ফেইস রিকগনিশন ব্যবস্থা আনতে পারে দক্ষিণ কোরীয় নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং, জানিয়েছে ব্যবসা-বাণিজ্যবিষয়ক মার্কিন সাইট বিজনেস ইনসাইডার।
শীঘ্রই আসছে না গ্যালাক্সি এস৮
চলতি বছর অনুষ্ঠিতব্য মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস (এমডাব্লিউসি)-এ গ্যালাক্সি এস৮ স্মার্টফোন উন্মোচন করবে না স্যামসাং।
স্যামসাংয়ের ভার্চুয়াল অ্যাসিস্ট্যান্ট নিয়ে নতুন গুঞ্জন
স্যামসাংয়ের আসন্ন স্মার্টফোন গ্যালাক্সি এস৮-এর সঙ্গে চালু হতে যাওয়া ভার্চুয়াল অ্যাসিস্ট্যান্ট বিক্সবি নিয়ে এক প্রতিবেদনে নতুন খবর প্রকাশ পেয়েছে বলে জানিয়েছে ব্রিটিশ দৈনিক ইন্ডিপেনডেন্ট।
এআই অ্যাসিসটেন্ট আনছে স্যামসাং
নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন গ্যালাক্সি এস৮-এ এআই (কৃত্রিম বুদ্ধিমত্তা) ডিজিটাল অ্যাসিস্টেন্ট সার্ভিস আনছে দক্ষিণ কোরীয় ইলেকট্রনিক্স পণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং। গ্যালাক্সি নোট ৭ বিপর্যয়ের পর ব্যব ...