পিছিয়ে গেলো মধুচন্দ্রিমা

প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটন পিছিয়ে দিলেন তাদের মধুচন্দ্রিমা। নববধূর সঙ্গে একান্তে সময় কাটাতে দূরে কোথাও যাওয়ার আগে কাজে যোগ দেবেন উইলিয়াম।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 April 2011, 09:25 AM
Updated : 30 April 2011, 09:25 AM
লন্ডন, এপ্রিল ৩০ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম/রয়টার্স)- প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটন পিছিয়ে দিলেন তাদের মধুচন্দ্রিমা। নববধূর সঙ্গে একান্তে সময় কাটাতে দূরে কোথাও যাওয়ার আগে কাজে যোগ দেবেন উইলিয়াম।
শনিবার সেন্ট জেমস প্রাসাদ থেকে পাঠানো এক বিবৃতিতে বলা হয়, "ডিউক ও ডাচেস অব ক্যামব্রিজ এখন মধুচন্দ্রিমায় না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।"
"আগামী সপ্তাহে ডিউকের কাজে যোগ দেওয়ার আগ পর্যন্ত দেশে তাদের অবস্থান এবং পরবর্তীতে বিদেশে মধুচন্দ্রিমার স্থান- কোনোটাই আগেভাগে প্রকাশ করা হবে না।"
এদিন সকালে হেলিকপ্টারে করে বাকিংহাম প্রাসাদ ছাড়েন তারা। সকালে দুজন দুজনের হাত ধরে প্রাসাদ থেকে বের হন কেট ও উইলিয়াম।
মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন এ নবদম্পতি তা নিয়ে সবার মধ্যে ব্যাপক আগ্রহ দেখা যায়। কিন্তু সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে মধুচন্দ্রিমায় যাওয়ার আগে আগামী সপ্তাহে হেলিকপ্টার বৈমানিক হিসেবে কাজে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিলেন উইলিয়াম। যুক্তরাজ্যের রয়েল এয়ারফোর্সের (আরএএফ) হেলিকপ্টার বৈমানিক হিসেবে কর্মরত চার্লস।
শুক্রবার ওয়েস্টমিনস্টার অ্যাবি চার্চে ৩০ বছরের মধ্যে সবচেয়ে জাকজমকপূর্ণ আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে বিয়ে হয় কেট ও উইলিয়ামের। বাকিংহামে দুপুরের ভোজসভার পর সন্ধ্যায় রাজপরিবারের সদস্যদের তিনশ' ঘণিষ্ঠ আত্মীয় ও বন্ধু-বান্ধবের সঙ্গে বিবাহোত্তর অনুষ্ঠানে যোগ দেন তারা। লন্ডনে রাণীর ওই বাসভবনেই বৈবাহিক জীবনের প্রথম রাত কাটান নবদম্পতি।
বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম/এএইচ/২১১৪ ঘ.