মাতৃত্বের ‘আনন্দে’ গর্ভকালে নাচ ভারতীয় তারকার

নয় মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় নেচে আলোচনায় এসেছেন ভারতীয় চলচ্চিত্রের মালয়লাম তারকা পারভাথি কৃষ্ণা।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Nov 2020, 09:42 PM
Updated : 27 Nov 2020, 09:42 PM

সোশ্যাল মিডিয়ায় নাচের ভিডিও প্রকাশের পর অনেকে সমালোচনা করেছেন, যার জবাবও দিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্টে গত ১১ নভেম্বর এই ভিডিও প্রকাশের পর  শুভেচ্ছা ও শুভ কামনার পাশাপাশি সমালোচনা এসেছে বেশ।

এর জবাবে টাইমস অফ ইন্ডিয়াকে এই মলিউড অভিনেত্রী বলেন, “অনলাইনের মন্তব্য নিয়ে আমি সাধারণত বিচলিত হই না।”

অন্তঃসত্ত্বা কাউকে নাচতে দেখে যারা মেনে নিতে পারেননি তাদের জন্য পারভাথি কৃষ্ণা বলেন, “এটা খুব স্পর্শকাতর বিষয়। আমি বুঝতে পারি একেক বিষয়ে মানুষের দৃষ্টিভঙ্গিও একেক রকমই হবে।

“এরপর বলতে হবে যে, সব কিছুর একটা সীমা তো আছেই। কিছু কিছু মন্তব্য আমাকে খুবই আঘাত করেছে আর তারপরই আমার মনে হল এ নিয়ে কিছু বলা দরকার।”

ভিডিও ছাড়াও এই সময় ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের সন্তানসম্ভবা শারীরিক অবয়বের নানা ছবি প্রকাশ করে চলেছেন পারভাথি কৃষ্ণা।

৯ নভেম্বর বিয়ে বার্ষিকীতে প্রকাশ করা ছবিতে স্বামী গায়ক বালাগোপালকে দেখা যায় পারভাথির মাতৃত্বের চিহ্ন ফুটে ওঠা উদরে চুমু খেতে।

নেতিবাচক মন্তব্যকারীদের উদ্দেশে পারভাথি বলেন, “আমি নিজের পেটে নয় মাসের একটি জীবন বয়ে নিয়ে চলেছি। আপনাদের কি মনে হয় আমি কোনো ঝুঁকি নেব?

“আমার অবাক লাগে যখন দেখি কোনো অন্তঃসত্ত্বা নারীর ছবি কিংবা ভিডিও অনলাইনে আসলেই একদল পুরুষ কেমন করে বিশেষজ্ঞ হয়ে ওঠে।”

এই সব নেতিবাচক মন্তব্যের মধ্যেও অনেক মা হতে চলা নারীর কাছ থেকে ‘মন ছুঁয়ে যাওয়ার মতো’ শুভেচ্ছা বার্তা পাওয়ায় ভীষণ খুশি ভারতীয় এই অভিনয় শিল্পী।

পারভাথি বলেন, “যদি মা ও সন্তান নিরাপদ ও সুস্থ থাকে তাহলে নাচ করতে সমস্যা কোথায়?

“আমি তো সেই নারীই যে আনন্দে থাকলে নেচে ওঠে। ঠিক তাই তো করছি এখন। আমি নিশ্চিত আমার পেটের সন্তানও তা উপভোগ করছে।”

প্রথম সন্তানকে ধারণ করার এই দিনগুলো ভালোই কাটছে জানিয়ে তিনি বলেন, “আমার ইচ্ছে হচ্ছে মানুষকে একটু শেখাই যে, সিনেমাতে যেমন দেখানো হয় গর্ভকালের এই সময়টা তেমন ভয়াবহ নয়।

“এই সময়টা দারুণ, এর প্রতিটি মুহূর্ত আপনি উপভোগ করতে পারেন।”

মহামারীর সময় অবরূদ্ধ পরিস্থিতি নিয়েও কোনো অভিযোগ নেই মা হতে চলা এই নারীর।

কারণ ব্যাখ্যায় পারভাথি কৃষ্ণা বলেন, “যখন বেশিরভাগ মানুষই লকডাউনের দিনগুলোকে অভিশম্পাত দিচ্ছে, আমি কিন্তু এর কাছে কৃতজ্ঞ।

“লকডাউন বলে আমি কাজ থেকে বিরতি নিতে পেরেছি। আমার স্বামী ও শাশুড়ির বেলাতেও তাই হয়েছে, যেন আমি পরিবারের সাথে একটু ভালো সময় কাটাতে পারি।

“শুধু একটাই দুঃখ, ভ্রমণ নিষেধাজ্ঞা থাকায় আমার বাবা-মা আসতে পারেননি। যদিও আমার শাশুড়ি খুব ভালো দেখভাল করছেন আমার; আর তাই আমি গর্ভকালের প্রতিটি ধাপ আনন্দের সঙ্গে কাটাচ্ছি।”

সন্তান প্রসবে খুব বেশি দিন বাকি নেই; এর মধ্যে অনলাইনের নেতিবাচক মন্তব্যে মাতৃত্বে আনন্দে ভাটা পড়েনি পারভাথি কৃষ্ণার। দুই দিন আগেও ইনস্টাগ্রমে নাচের নতুন ভিডিও ছেড়েছেন তিনি।

অন্তঃসত্ত্বা শরীরে নিজে নেচেই ক্ষান্ত দেননি ভারতীয় এই তারকা। মা হতে চলা নারীদের এর মধ্যে নাচার আহ্বানও জানিয়েছেন তিনি।

তাতে সাড়া দিয়ে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গানের সাথে নাচের ভিডিও প্রকাশ করেছেন মা হতে চলা পারলে মানি।

ভারতীয় ভিডিও জকি, উপস্থাপক ও কেরালার চলচ্চিত্র অভিনয়শিল্পী পারলে মানি ও তার স্বামী মালয়লাম অভিনয়শিল্পী শ্রিনিশ অরভিন্দ সন্তানের আগমণ নিয়ে দারুণ উচ্ছ্বসিত। এই মুহূর্তকে ধরে রাখতে তারা কখনও ফটোশুট করছেন, কখনও ভিডিও করছেন।

বৃহস্পতিবার নিজের ভেরিফায়েড ইউটিউব চ্যানেলে ‘বেবি মামা ড্যান্স’ নামে দুই মিনিট ২৯ সেকেন্ডের একটি ভিডিও ছেড়েছেন পারলে মানি।

 

ইংরেজি গানের তালে ঘরের কোনায় কোনায় নেচেছেন পাঁচ মাসের অন্তঃসত্ত্বা এই তারকা।

এই ভিডিও প্রকাশের পর পারলে ভক্তদের মন্তব্যের জোয়ার বয়ে চলে। সন্তানসম্ভবা পারলে মানির প্রতি সবাই ভালোবাসাই প্রকাশ করছেন বলে জানিয়েছে টাইমস অফ ইন্ডিয়া।