আজারবাইজান-আর্মেনিয়া সংঘাতে সাধারণ মানুষের দুর্দশা

  • নাগোর্নো-কারাবাখ নিয়ে আর্মেনিয়া ও আজারবাইজানের গোলাবিনিময়ের পর একটি এলাকার রাস্তায় রকেটের আস্তরণ পড়ে থাকতে দেখা যাচ্ছে; ৭ অক্টোবর ২০। রয়টার্স।

    নাগোর্নো-কারাবাখ নিয়ে আর্মেনিয়া ও আজারবাইজানের গোলাবিনিময়ের পর একটি এলাকার রাস্তায় রকেটের আস্তরণ পড়ে থাকতে দেখা যাচ্ছে; ৭ অক্টোবর ২০। রয়টার্স।

  • নাগোর্নো-কারাবাখ নিয়ে আর্মেনিয়া ও আজারবাইজানের লড়াই চলার সময় বোমা থেকে বাঁচতে একটি ভবনের বেজমেন্টে আশ্রয় নিয়েছে স্থানীয় অধিবাসীরা। ৭ অক্টোবর ২০। রয়টার্স।

    নাগোর্নো-কারাবাখ নিয়ে আর্মেনিয়া ও আজারবাইজানের লড়াই চলার সময় বোমা থেকে বাঁচতে একটি ভবনের বেজমেন্টে আশ্রয় নিয়েছে স্থানীয় অধিবাসীরা। ৭ অক্টোবর ২০। রয়টার্স।

  • নাগোর্নো-কারাবাখের রাজধানীর রাস্তায় তলপি-তলপা নিয়ে দিশেহারা এক নারী; ৬ অক্টোবর ২০। রয়টার্স।

    নাগোর্নো-কারাবাখের রাজধানীর রাস্তায় তলপি-তলপা নিয়ে দিশেহারা এক নারী; ৬ অক্টোবর ২০। রয়টার্স।

  • নাগোর্নো-কারাবাখ নিয়ে আর্মেনিয়া ও আজারবাইজানের গোলা হামলার ধ্বংসযজ্ঞ দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছেন এক ব্যক্তি; ৬ অক্টোবর ২০। রয়টার্স।

    নাগোর্নো-কারাবাখ নিয়ে আর্মেনিয়া ও আজারবাইজানের গোলা হামলার ধ্বংসযজ্ঞ দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছেন এক ব্যক্তি; ৬ অক্টোবর ২০। রয়টার্স।

  • নাগোর্নো-কারাবাখ নিয়ে লড়াইয়ে গোলা হামলার পর একটি অ্যাপার্টমেন্ট ভবনের বারান্দায় পড়ে থাকা রকেট শেল; ৭ অক্টোবর ২০। রয়টার্স।

    নাগোর্নো-কারাবাখ নিয়ে লড়াইয়ে গোলা হামলার পর একটি অ্যাপার্টমেন্ট ভবনের বারান্দায় পড়ে থাকা রকেট শেল; ৭ অক্টোবর ২০। রয়টার্স।

  • নাগোর্নো-কারাবাখ নিয়ে লড়াই চলাকালে স্থানীয় একটি এলাকার বাসিন্দারা ট্রেঞ্চে আশ্রয় নিয়েছে। ৬ অক্টোবর ২০। রয়টার্স।

    নাগোর্নো-কারাবাখ নিয়ে লড়াই চলাকালে স্থানীয় একটি এলাকার বাসিন্দারা ট্রেঞ্চে আশ্রয় নিয়েছে। ৬ অক্টোবর ২০। রয়টার্স।

  • নাগোর্নো-কারাবাখ নিয়ে আর্মেনিয়া-আজারবাইজানের গোলা হামলায় বিধ্বস্ত হওয়া বাড়িঘর; ৫ অক্টোবর ২০। রয়টার্স।

    নাগোর্নো-কারাবাখ নিয়ে আর্মেনিয়া-আজারবাইজানের গোলা হামলায় বিধ্বস্ত হওয়া বাড়িঘর; ৫ অক্টোবর ২০। রয়টার্স।