টয়লেটে কমোডের ভেতর আস্ত অজগর!

টয়লেটে গিয়ে কমোডের ভেতর আস্ত একটি অজগর সাপ দেখতে পেলে কী অনুভূতি হবে? অস্ট্রেলিয়ার একটি পরিবার এ অভিজ্ঞতার মুখোমুখি হয়েছে।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Jan 2019, 04:55 PM
Updated : 21 Jan 2019, 04:55 PM

ব্রিসবেনে বসবাসকারী ওই পরিবার কমোডের ভেতর অজগরের দুইটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোস্ট করে। এ ছবি ভাইরাল হয়েছে।

স্থানীয় সংবাদমাধ্যমগুলো জানায়, গত সপ্তাহের শেষ দিকে উইনাম ওয়েস্টের ওই পরিবারটি কমোডে অজগর দেখতে পেয়ে সেটি ধরতে ব্রিসবেনের সাপুড়ে স্টুয়ার্ট লালোরকে ফোন করেন।

লালোর বলেন, তারা আমাদের ফোন করে সাপটিকে সরিয়ে নিতে বলে। এরপরই সেখানে গিয়ে থলেতে ভরে সাপটিকে কমোড থেকে বের করে আনা হয়।

ফেইসবুকে ভাইরাল হওয়া কমোডের ভেতরের কার্পেট প্রজাতির এ সাপের ছবিতে আড়াই হাজারের বেশি কমেন্ট পড়েছে বলে জানিয়েছে এনডিটিভি।

সুয়ারেজের পাইপের ভেতর দিয়েই অজগরটি কমোডে ঢুকেছে বলে ধারণা লালোরের। তিনি ইয়াহু নিউজকে বলেন, “বেশিরভাগ সময় অজগর ইঁদুর ধরতেই সুয়ারেজ পাইপে প্রবেশ করে থাকে।”

সাপটিকে বের করে আনার সময় এটি নিজে থেকেই মাথা তুলেছিল। লালোর বলেন, “সাপটি হয়ত আমার জন্য পানির ভেতর থেকে বাইরে বেরিয়ে এসেছে। মনে হয় কী হচ্ছে সেটা দেখার কৌতুহল হয়েছিল তার।” লালোর অজগরটি ধরে সেটিকে জঙ্গলে ছেড়ে দেন।

এর আগে ২০১৫ সালেও অস্ট্রেলিয়ায় টয়লেটের কমোডের ভেতর বিশালাকৃতির একটি ‘কার্পেট পাইথন’ পাওয়া গিয়েছিল।