আম্বানি কন্যার বিয়েতে মঞ্চ মাতালেন বিয়ন্সে

ভারতের ধনকুবের মুকেশ আম্বানিকন্যা ঈশা ও আনন্দ পিরামলের প্রাক-বিয়ের অনুষ্ঠানে গান গেয়ে মঞ্চ মাতিয়েছেন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় পপ তারকা বিয়ন্সে।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Dec 2018, 04:54 PM
Updated : 10 Dec 2018, 04:54 PM

যুক্তরাষ্ট্রের সাবেক পররাষ্ট্রমন্ত্রী এবং ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের ডেমক্র্যাটিক প্রার্থী হিলারি ক্লিনটনও এই অনুষ্ঠানে অতিথি হয়েছেন।

বিয়ন্সে বিশ্বের নানা দেশের মঞ্চই এতদিন মাতিয়েছেন। তবে এবার তিনি ভারতের মাটিতে পা রেখেছেন মুকেশ আম্বানীর মেয়ে ঈশা আম্বানীর প্রাক-বিয়ের অনুষ্ঠানে যোগ দিতেই।

রোববার তিনি প্রায় ৬০ জনের দল নিয়ে অনুষ্ঠনে পৌঁছান। প্রায় ১২০০ অতিথির সামনে কনসার্ট করেন বিয়ন্সে। তার ঝলমলে সোনালী পোশাক এবং লাল গাউন ও গয়নায় তার সাজও নজর কেড়েছে ফ্যাশনপ্রেমীদের।

তবে ভারতে বিয়ের অনুষ্ঠানে বিয়ন্সের এ গান গাওয়া নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা গেছে মিশ্র প্রতিক্রিয়া।

শিজা হাশমি নামে এক টুইটার ব্যবহারকারী লেখেন, “আম্বানির বিয়েতে গান করবে বিয়ন্সে????”

আরেকজন লেখেন, “বিয়ন্সে ভারতে এসেছেন আর আমি তার পারফমেন্স দেখতে পারব না। আগে আমি আমার পরীক্ষা নিয়ে কেঁদেছি, কিন্তু এখন আমি আরো বড় সমস্যায় পড়েছি।”

অন্য আরেকজন ভারতে তার একটি বিয়েতে পারফর্ম করতে আসা নিয়ে প্রশ্ন করে বলেছেন, “কেন বিয়ন্সে এটি করলেন?”

আগামী ১২ ডিসেম্বর বুধবার ধনকুবের মুকেশ আম্বানির মেয়ে ঈশার বিয়ের মূল অনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। যা হবে ভারতের সবচেয়ে ব্যয়বহুল ও জাঁকজমকপূর্ণ বিয়ের অনুষ্ঠান।

পুরো বলিউড পাড়া এ বিয়েতে অতিথি হয়ে নেচে-গেয়ে বর-কনেকে আশীর্বাদ করছে।

ভারতের ধনকুবের স্টিল ব্যবসায়ী লক্ষ্মী মিত্তাল, ক্রিকেটের মহাতারকা শচীন টেন্ডুলকারসহ বিভিন্ন সেক্টরের আরও অনেক তারকা বিয়ের একের পর এক অনুষ্ঠানে যোগ দিচ্ছেন।