শুধু পানি পান করে ১০ হাজার ডলার বখশিশ

যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলাইনায় এক রেস্তোরাঁয় শুধু পানির অর্ডার দেওয়ার পর এক পরিবেশনকারীকে ১০ হাজার ডলার বখশিশ দিয়েছেন এক ক্রেতা।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Oct 2018, 10:20 AM
Updated : 23 Oct 2018, 10:27 AM

উদারহাতে দেওয়া এই বখশিশের সঙ্গে রাখা একটি নোটে লেখা ছিল, “এই উপাদেয় পানির জন্য ধন্যবাদ।”

শনিবার নর্থ ক্যারোলাইনার গ্রিনভিলের একটি সুপ ডগস্ রেস্তোরাঁয় এ ঘটনা ঘটেছে বলে খবর ফক্স নিউজের।

সুপ ডগের কর্মী আলাইনা কাস্টার এই বখশিশটি পেয়েছেন। ফক্স নিউজকে তিনি বলেছেন, “সত্যিই ঘটনাটিকে অবাস্তব ভেবেছিলাম আমি। ফোল্ডারটি তুলে নেওয়ার পর এর মধ্যে অনেকগুলো একশ ডলারের নোট দেখতে পাই। চমকে গিয়ে জিজ্ঞেস করি, ‘এটা কী?’ ভেবেছিলাম কেউ আমার সঙ্গে মশকারা করছে।”

পরে বের হয়, ওই ক্রেতা সাধারণ উদার কোনো ব্যক্তি নন, তিনি একজন ইউটিউব ব্যক্তিত্ব যার ইউজারনেম মি বিস্ট। ইউটিউবে তার ৮৯ লাখ সাবস্ক্রাইবার আছে।

ওই রেস্তোরাঁয় বিস্টের দুই সঙ্গী কাস্টারের প্রতিক্রিয়া ভিডিওতে ধারণা করছিলেন। বিস্ট বখশিশ দিয়ে চলে যাওয়ার পরও তারা ভিডিও ধারণ অব্যাহত রেখেছিলেন। পরে তিনি ফিরে এসে তার ক্যামেরা ক্রুদের সঙ্গে যোগ দেন।

কাস্টার জানিয়েছেন, তিনি তাদের সবাইকে জড়িয়ে ধরেছেন।

কাস্টার বলেন, “ওই টাকাগুলো পেয়ে আমি খুব খুশি হয়েছি। আমি বলতে চাচ্ছি, আমরা মতো যারা সুপ ডগসে কাজ করে তাদের অধিকাংশই কলেজে পড়ুয়া এবং এটি আমাকে অনেক সাহায্য করবে।”

রেস্তোরাটি হাতে টাকা ধরা কাস্টারের একটি ছবি তাদের ফেইসবুক পেইজে শেয়ার করেছে। অপরদিকে তার এই কর্মের জন্য ব্যাপক প্রশংসা ও শুভকামনা পেয়েছেন মি বিস্ট।