শ্রীলঙ্কায় এক বছরের শিশুকে বিয়ার পান করানোয় বাবা গ্রেপ্তার

তিন বন্ধুকে সঙ্গে নিয়ে এক বছরের শিশু সন্তানকে বিয়ার পান করিয়েছেন এমন সন্দেহে শিশুটির বাবাকে গ্রেপ্তার করেছে শ্রীলঙ্কার পুলিশ।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 July 2018, 08:19 AM
Updated : 18 July 2018, 08:23 AM

দেশটির অনুরাধাপুর জেলার মিগালেওয়া গ্রামে ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, বিয়ারের বোতলে করে শিশুটিকে কিছু একটি পান করানো হচ্ছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এমন একটি ভিডিও দেখে মঙ্গলবার শিশুটির বাবা ও তার তিন বন্ধুকে গ্রেপ্তার করা হয়েছে।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গেছে, সন্দেহভাজন তার তিন বন্ধুর সঙ্গে মিলে একটি বিয়ারের বোতলে করে নিজের শিশু সন্তানকে বিয়ার খাওয়াচ্ছে।  

স্থানীয় টেলিভিশনে ভিডিওটি সম্প্রচারিত হওয়ার পর রয়টার্সকে পুলিশের মুখপাত্র রুয়ান গুনাসেকেরা বলেছেন, “পুলিশ শিশুটির বাবাকে গ্রেপ্তার করেছে। সে বিয়ারের বোতলে করে শিশুটিকে কিছু একটা পান করিয়েছে। শিশুটির প্রতি নিষ্ঠুরতা দেখানোর কারণে আরও তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে।”

রয়টার্স ভিডিওটি দেখার পর জানিয়েছে, সন্দেহভাজন দুইবার তার সন্তানকে বোতল থেকে বিয়ার পান করিয়েছে, ওই সময় পেছন থেকে একটি কণ্ঠ বলছিল, শিশুদের বিয়ার দেওয়া উচিত না।

পানীয়টি অ্যালকোহলযুক্ত ছিল কি না তা পরীক্ষা করে দেখার জন্য শিশুটিকে জুডিশিয়াল মেডিকেল কর্মকর্তার হেফাজতে হস্তান্তর করা হয়েছে।