পর্নো তারকাকে দেওয়া অর্থ আইনজীবীকে পরিশোধ করেছিলেন ট্রাম্প

পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলসকে মুখ বন্ধ রাখার জন্য দেওয়া অর্থ নিজের আইনজীবীকে ব্যক্তিগতভাবে পরিশোধ করেছিলেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 May 2018, 11:28 AM
Updated : 8 Jan 2021, 07:29 AM

ট্রাম্পের আইনি টিমের নতুন সদস্য সাবেক নিউ ইয়র্ক সিটি মেয়র রুডি জুলিয়ানি ফক্স নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে একথা জানিয়েছেন।

২০০৬ সালে স্টর্মি ড্যানিয়েলস’র সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেছিলেন ট্রাম্প। 

কিন্ত ড্যানিয়েলস যাতে বিষয়টি নিয়ে মুখ না খোলেন সেজন্যই ২০১৬ সালে প্রেসিডেন্ট নির্বাচনের মাসখানেক আগে ট্রাম্প তার আইনজীবী মাইকেল কোহেনের মাধ্যমে ডেনিয়েলসকে ১ লাখ ৩০ হাজার ডলার দেন।

কোহেন এরই মধ্যে ড্যানিয়েলসকে ওই অর্থ দেওয়ার কথা স্বীকার করেছেন। আর এখন ট্রাম্প এ অর্থই পরে কোহেনকে পরিশোধ করেছেন বলে জানালেন জুলিয়ানি।

যদিও ট্রাম্প বলেছেন, কোনো ধরনের অর্থ লেনদেনের ব্যাপারে তিনি কিছুই জানতেন না। কিন্তু ফক্স নিউজকে ট্রাম্পের দীর্ঘদিনের বন্ধু জুলিয়ানি বলেছেন, ট্রাম্প ১ লাখ ৩০ হাজার ডলার দেওয়ার কথা জানতেন এবং কোহেন কে তা পরিশোধও করেছিলেন।

তবে জুলিয়ানি জানান, অর্থ পরিশোধ করা হলেও এক্ষেত্রে ট্রাম্পের নির্বাচনী প্রচার শিবিরের কোন অর্থ ব্যবহার করা হয়নি।

তিনি বলেন, “তারা আইনি প্রতিষ্ঠানের মাধ্যমে এটি পাঠিয়েছে। আর প্রেসিডেন্ট ওই অর্থ ফিরিয়ে দিয়েছেন।” 

জুলিয়ানি আরো বলেন, “ড্যানিয়েলসকে অর্থ দেওয়ার বিষয়টি সম্পর্কে ট্রাম্প বিশদভাবে জানতেন না। আমি যতদূর জানি, তিনি কেবল মূল পরিকল্পনাটি জানতেন, আর তা হচ্ছে, মাইকেল এভাবে বিষয়টি সামাল দেবে।”