ট্রাম্পের সঙ্গে প্রেম: ক্ষমা চাইলেন সাবেক প্লেবয় মডেল

এক যুগ আগে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে ‘প্রেমের সম্পর্ক’ নিয়ে মেলানিয়া ট্রাম্পের কাছে ক্ষমা চেয়েছেন সাবেক প্লেবয় মডেল কারেন ম্যাকডুগাল।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 March 2018, 05:04 AM
Updated : 24 March 2018, 05:44 AM

বৃহস্পতিবার সিএনএনকে দেওয়া এক সাক্ষাৎকারে ম্যাকডুগাল বলেছেন, ২০০৬ সালে ট্রাম্পের সঙ্গে ১০ মাসের ওই সম্পর্কের জন্য তিনি ফার্স্ট লেডির কাছে দুঃখ প্রকাশ করতে চান।

প্রথমবার মিলিত হওয়ার পর ট্রাম্প টাকা দিতে চাওয়ায় অশ্রুসিক্ত নয়নে বাড়ি ফেরার কথাও সাক্ষাৎকারে সাবেক এ মডেল স্মরণ করেন বলে বিবিসির এক প্রতিবেদনে জানানো হয়েছে।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প শুরু থেকেই ম্যাকডুগালের সঙ্গে সম্পর্কের অভিযোগ অস্বীকার করে আসছেন। হোয়াইট হাউসও সাবেক মডেলের দাবিকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছে। 

“আমি দুঃখিত, এরকমটা হোক, আর চাই না। যখন আমি পেছনে তাকাই, আমি জানি সেসময় আমি ভুল করেছি। ওই ঘটনার জন্য সত্যিই দুঃখিত আমি। আমি জানি, সেটা ভুল ছিল,” আবেগাক্রান্ত কণ্ঠে সিএনএনের অ্যান্ডারসন কুপারকে এমনটাই বলেন ম্যাকডুগাল।

ট্রাম্পের সঙ্গে ওই সম্পর্কের কথা খুলে বলতে ২০১৬ সালে সাবেক এ প্লেবয় মডেলের সঙ্গে ট্যাবলয়েড ন্যাশনাল এনকুয়েরারের এক লাখ ৫০ হাজার ডলারের একটি চুক্তির খবর দিয়েছিল মার্কিন গণমাধ্যমগুলো।

যদিও সে সম্পর্কিত কোনো নিবন্ধ এখনো প্রকাশিত হয়নি।

ম্যাগডুগাল বলছেন, সম্পর্কের ব্যাপারে চুপ রাখতে তার সঙ্গে চালাকি করা হয়েছিল। চুক্তি বাতিলে মামলার প্রস্তুতিও শুরু করেছেন তিনি।

ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে প্রেমের সম্পর্ক ও যৌন হয়রানির আনুষ্ঠানিক অভিযোগ আনা নারীদের মধ্যে কারেন ম্যাকডুগাল ছাড়াও আছেন স্টিফানি ক্লিফোর্ড ও সামার জারভোস।

পর্ন তারকা স্টিফানি ক্লিফোর্ড বলছেন, ২০০৬ সালে বেশ কয়েকমাস ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্ক ছিল তার। ২০১৬-র প্রেসিডেন্ট নির্বাচনের আগে ওই সম্পর্কের ব্যাপারে মুখ না খুলতে ট্রাম্পের আইনজীবী এক লাখ ৩০ হাজার ডলার দিয়েছিল বলেও দাবি স্টর্মি ড্যানিয়েলস নামে পরিচিত এ অভিনেত্রীর। 

রোববার সিবিএস নিউজে ক্লিফোর্ডের একটি সাক্ষাৎকার প্রচারিত হওয়ার কথা।

ট্রাম্পের বিরুদ্ধে যৌন অসাদাচরণের অভিযোগ আনা সামার জারভোস টেলিভিশন রিয়েলিটি শো দ্য অ্যাপ্রেন্টিসের প্রতিযোগী ছিলেন। ২০০৭ সালে বেভারলি হিলসের এক হোটেলে ট্রাম্প তাকে হয়রানি করেছিলেন বলে অভিযোগ।

ট্রাম্প শুরু থেকেই তার বিরুদ্ধে ওঠা এ ধরনের সব অভিযোগ অস্বীকার করে আসছেন।