স্ট্রিমিং

যৌথ স্ট্রিমিং সেবা দিতে আলোচনায় অ্যাপল-প্যারামাউন্ট
এ যৌথ উদ্যোগে কোম্পানি দুটি এমন গ্রাহকদের আকৃষ্ট করতে পারবে, যারা দ্রব্যমূল্যের উর্ধ্বগতির পর থেকে ‘ব্যয়-সচেতন’ হয়ে পড়েছেন।
লাইব্রেরিতে আরও ৪০ গেইম যোগ করার পরিকল্পনা নেটফ্লিক্সের
সম্প্রতি কোম্পানির মোবাইল গেইম লাইব্রেরিতে ‘ভ্যালিয়ান্ট হার্টস: কামিং হোম’ ও চমকপ্রদ ‘হাইওয়াটার’ নামের গেইম দুটি যুক্ত করার পর এতে এখন সর্বমোট ৫৫টি গেইম রয়েছে।
আলাদা ‘স্পোর্ট অ্যাপে’ মনোযোগ অ্যামাজনের
অ্যাপটি চালু হলে, বর্তমানে অ্যামাজনের মূল প্ল্যাটফর্ম প্রাইম ভিডিও-তে থাকা খেলাধুলা ভিত্তিক বিভিন্ন কনটেন্ট আগের চেয়ে ভালোভাবে ফুটে উঠবে।
বিশ্বকাপের সঙ্গে পাল্লা দিয়ে চলছে ভুয়া স্ট্রিমিং, লটারি প্রতারণা
ফিফা বিশ্বকাপ ২০২২-এর স্বীকৃত লটারি কমিটির ছদ্মবেশে ভুয়া লটারি ইমেইল পাঠাচ্ছে সাইবার অপরাধীদের দল, নিয়ে যাচ্ছে ভুয়া সাইটে।
হেলসিঙ্কিতে নতুন গেইম স্টুডিও খুলছে নেটফ্লিক্স
গেইমিং জায়ান্ট জিঙ্গা এবং ইলেকট্রনিক আর্টসে কাজের অভিজ্ঞতা সম্পন্ন প্রোগ্রামার মার্কো লাশতিকা নেটফ্লিক্সের নতুন গেইম স্টুডিওর নেতৃত্ব দেবেন।
ইউটিউব প্রিমিয়াম ও মিউজিক গ্রাহক সংখ্যা পাঁচ কোটি
ইউটিউব প্রিমিয়াম এবং মিউজিক সেবার গ্রাহক সংখ্যা পাঁচ কোটি ছাড়িয়েছে বলে জানিয়েছে গুগল। গেল বছরের ডিসম্বরে এই সংখ্যা ছিলো তিন কোটি।
নিবন্ধিত গ্রাহক ২০ কোটি ছাড়ালো নেটফ্লিক্সের
গত বছর নেটফ্লিক্সের পেইড সাবস্ক্রাইবার সংখ্যা ২০ কোটি ছাড়িয়েছে। স্ট্রিমিং জায়ান্ট খ্যাত প্রতিষ্ঠানটি বলছে, কোভিড-১৯ মহামারীর নিষেধাজ্ঞা তাদের দর্শক সংখ্যা বাড়াতে সহায়তা করেছে।
দুই প্যাকেজের দাম বাড়ালো নেটফ্লিক্স, বেসিক আগের মতোই
স্ট্যান্ডার্ড এবং প্রিমিয়াম সেবার ক্ষেত্রে মাসিক নিবন্ধন ফি বাড়িয়েছে ভিডিও স্ট্রিমিং সাইট নেটফ্লিক্স। এখন থেকে স্ট্যান্ডার্ড সেবার জন্য গ্রাহকদের গুণতে হবে মাসিক ১৩.৯৯ ডলার, যা আগে ছিল ১২.৯৯ ডলার। প্র ...