স্টোরিজ

ছবিকে স্টিকার বানিয়ে ফেলে ইনস্টাগ্রামের নতুন ফিচার
ব্যবহারকারীর ফোনে সেইভ করা বিভিন্ন ছবিকে স্টিকার বানানোর পাশাপাশি ইনস্টাগ্রামে স্টিকার তৈরির মতো কোনো ছবি থাকলে সেটিও ব্যবহার করা যাবে এতে।
জুলাইতেই ইতিহাস হয়ে যাচ্ছে ইউটিউব স্টোরিজ
প্রাথমিকভাবে ‘ইউটিউব স্টোরিজ’কে ডাকা হতো ‘রিলস’ হিসেবে। পরবর্তীতে ওই নাম বদলে এর পরের বছর আরও বিস্তৃত পরিসরে ফিচারটি চালু করে ইউটিউব।
স্টোরিজ ফিচার পরীক্ষা করছে লিংকডইন
নির্দিষ্ট সময় পরে স্ন্যাপচ্যাটের ছবি ও ভিডিও উধাও হয়ে যাওয়ার ফিচারটি এতোটাই জনপ্রিয়তা পেয়েছিল যে ফেইসবুক নিজ প্ল্যাটফর্মের জন্য ফিচারটিকে কপি করেছিল। এবার ওই একই দলে নাম লেখাচ্ছে লিংকডইন-ও।
অন্যের পোস্ট শেয়ারের সুবিধা আনছে ইনস্টাগ্রাম
অন্যদের দেওয়া পোস্ট নিজেদের স্টোরিজ-এ শেয়ার দেওয়া যাবে- ব্যবহারকারীদের জন্য এমন ফিচার আনতে পরীক্ষা চালাচ্ছে ইনস্টাগ্রাম।
ইনস্টাগ্রাম স্টোরিজ-এ দেওয়া যাবে জিফ
‘স্টোরিজ’-এ জিফ সার্চ করে যোগ করতে ব্যবহারকারীদের সহায়তা করবে এমন নতুন এক ফিচার এনেছে ছবি শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম।
ইনস্টাগ্রামে ফের স্ন্যাপচ্যাটের ‘নকল’ ফিচার
মঙ্গলবার নিজেদের ‘স্টোরিজ’ ফিচারে নতুন দুটি সুবিধা যোগ করেছে ফেইসবুক মালিকানাধীন ফটো শেয়ারিং অ্যাপ ইনস্টাগ্রাম। এর মধ্যে একটি সুবিধা সরাসরি প্রতিদ্বন্দ্বী স্ন্যাপচ্যাট থেকে নকল করা হয়েছে বলে উল্লেখ কর ...
বাড়তি সুবিধার বিজ্ঞাপন টুল ইনস্টাগ্রামে
বিজ্ঞাপনদাতাদের বাড়তি সুবিধা দিতে নতুন টুল উন্মোচন করেছে ফেইসবুকের ফটো শেয়ারিং অ্যাপ ইনস্টাগ্রাম।
‘স্টোরিজ’ পাবলিক করল ফেইসবুক
চলতি বছর মার্চে বিশ্বব্যাপী ‘স্টোরিজ’ ফিচার চালু করে ফেইসবুক। এতদিন ব্যবহারকারীরা আপলোড করা ‘স্টোরি’ শুধু তাদের বন্ধুদের সঙ্গেই শেয়ার করতে পারতেন। এখন এই স্টোরিগুলো সবার সঙ্গে শেয়ার করার সুযোগ আনা হয়ে ...