সেভিয়া  

সেভিয়া থেকে ধারে নটিংহ‍্যামে মন্তিয়েল
ধারে এক মৌসুমের জন‍্য ইংলিশ প্রিমিয়ার লিগের দলটিতে যোগ দিয়েছেন আর্জেন্টাইন বিশ্বকাপ জয়ী ডিফেন্ডার।
সেভিয়া-বার্সার পাঠ চুকিয়ে 'ঘরে ফিরলেন' লুক ডি ইয়ং
সেভিয়ায় দুই বছর কাটানোর পর ধারে বার্সেলোনার হয়ে খেললেন এক বছর। স্প্যানিশ ফুটবলে তিন বছরের অভিযান শেষে পিএসভি আইন্দহোভেন ফিরে গেলেন ফরোয়ার্ড লুক ডি ইয়ং।
সেভিয়ার মাঠে রিয়ালের দুর্দান্ত প্রত্যাবর্তন
প্রথমার্ধ জুড়ে নিজেদের খুঁজে ফিরল রিয়াল মাদ্রিদ। ডিফেন্ডারদের বাজে পারফরম্যান্সে চার মিনিটে দুই গোল খেয়ে পড়ে গেল হারের শঙ্কায়। সব বিবর্ণতা ঝেড়ে ফেলে বিরতির পর কী দুর্দান্তভাবেই না ঘুরে দাঁড়াল তারা। দু ...
সেভিয়াকে রেকর্ড গড়তে দিল না বার্সা
হারতে যেন ভুলে গিয়েছিল সেভিয়া। সেই নভেম্বরের শেষ থেকে চলছিল তাদের অপরাজেয় ছুটে চলা। কাম্প নউয়ে হার এড়াতে পারলেই হয়ে যেত রেকর্ড। কিন্তু সেটি হতে দিল না বার্সেলোনা। সেভিয়াকে থামিয়ে কাতালান দলটি উঠে গেল ...
হলান্ডের নৈপুণ্যে শেষ আটে ডর্টমুন্ড
দারুণ ছন্দে থাকা আর্লিং হলান্ড জ্বলে উঠলেন আবারও। জোড়া গোল করে নাম লেখালেন চারটি রেকর্ডে। সেভিয়া ঘুরে দাঁড়াল বটে, কিন্তু শেষ রক্ষা হলো না। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে উঠল বরুশিয়া ডর্টমুন্ড।
জিরুদের ৪ গোলে গ্রুপ সেরা চেলসি
শুরুর একাদশে ফিরে জ্বলে উঠলেন অলিভিয়ে জিরুদ। করলেন দারুণ এক হ্যাটট্রিক। ফরাসি ফরোয়ার্ডের নৈপুণ্যে সেভিয়াকে তাদের মাঠেই উড়িয়ে গ্রুপ সেরা হলো চেলসি।
কাম্প নউয়ে বার্সার হোঁচট
১০ মিনিটের মধ্যে দুই গোল। আক্রমণ-প্রতি আক্রমণে জমজমাট লড়াইয়ের সম্ভাবনা। কিন্তু বাকি সময়ে কেউই খুঁজে পেল না ঠিকানা। মৌসুমে প্রথমবারের মতো পয়েন্ট হারাল বার্সেলোনা ও সেভিয়া।
সেভিয়ার দায়িত্ব পেলেন লোপেতেগি
স্পেন ও রিয়াল মাদ্রিদের সাবেক কোচ হুলেন লোপেতেগিকে দায়িত্ব দিয়েছে লা লিগার দল সেভিয়া।