সার্চ

বাজে নেটওয়ার্কেও সার্চের সুযোগ দেবে ক্রোমের নতুন ফিচার
তবে নতুন ফিচারটি কীভাবে কাজ করে, তা প্রকাশ করেনি গুগল। কোম্পানিটি কেবল বলেছে, ‘নিজেদের ডিভাইস সক্ষমতা উন্নত করায়’ এমনটি ঘটেছে।
দ্রুতই সার্চ ও ওয়েব ফিচার আসছে থ্রেডসে: জাকারবার্গ
“থ্রেডসের জন্য একটি ভালো সপ্তাহ,” জাকারবার্গ লেখেন, “এখানকার কমিউনিউটি এগিয়ে যাচ্ছে, একটি দীর্ঘমেয়াদি প্রাণবন্ত অ্যাপ তৈরির আশা করছি।”
চ্যাটজিপিটি: গুগলের নতুন মাথাব্যথা
গুগলের এক কর্মকর্তা নিউ ইয়র্ক টাইমসকে চ্যাটজিপিটির নাম উল্লেখ না করে বলেছেন, এআই চ্যাটবটগুলো কার্যত সার্চ জায়ান্ট গুগলের ব্যবসার পুরোটাই গিলে খেতে পারে।
২০২২: গুগলে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে যে ৫ সিনেমা
বছরজুড়ে মানুষ গুগলে যেসব সিনেমার নাম সবচেয়ে বেশি খুঁজেছে, সেই শীর্ষ পাঁচ চলচ্চিত্র নিয়ে সাজানো হয়েছে এ প্রতিবেদন।
আনুষ্ঠানিকভাবে ডেস্কটপ সার্চে ডার্ক মোড আনলো গুগল
অবশেষে ডেস্কটপ সার্চের জন্য ‘ডার্ক থিম’ নিয়ে এলো গুগল। পরিবর্তনটি প্রথম চেখে পড়েছিল গত বছরের ডিসেম্বরে। কিন্তু এবার এটি আনুষ্ঠানিভাবেই এসেছে এবং সবার জন্যই আসছে।
শুধু ‘/’ চাপলেই সার্চ বক্সে ফিরতে দেবে গুগল 
নতুন সার্চ শর্টকাট নিয়ে এসেছে গুগল, এর সাহায্যে আরও দ্রুত সার্চ ফলাফল ঠিক করে নেওয়া যাবে। ব্যবহারকারীরা এখন থেকে সার্চ ফলাফল পেইজে শুধু “/” বাটনটি চেপেই সার্চ বক্সে গিয়ে উপস্থিত হতে পারবেন, এবং আরও বি ...
ডাকডাকগো’র প্রতিদিনের সার্চ দশ কোটি ছাড়িয়েছে
হোয়াটসঅ্যাপ গোপনতা নীতি আপডেটের পর মানুষ নিরাপত্তার আশায় শুধু টেলিগ্রাম ও সিগনালের মতো মেসেজিং সেবা নয়, ‘ডাকডাকগো’ সার্চ ইঞ্জিনেও পাড়ি জমিয়েছেন। ১২ বছরের মধ্যে নিজ প্ল্যাটফর্মে এবারই সবচেয়ে বেশি সার্চ ...
গুগল সার্চে ‘বিরক্তিকর’ আইকন
ডেস্কটপের গুগল সার্চের নকশায় বেশ কিছু পরিবর্তন এনেছে গুগল। সার্চের ফলাফলে আনা হয়েছে ‘ফেভিকন আইকন’, যা অনেকের কাছেই ‘বিরক্তিকর’।