সাউথ্যাম্পটন

আর্জেন্টাইন মিডফিল্ডারকে দলে টানল সাউথ্যাম্পটন
কার্লোস আলকারাসকে দলে টানতে ১ কোটি ৩৫ লাখ ইউরোর বেশি গুনেছে ইংলিশ ক্লাবটি।
লিভারপুলের জয়ে শিরোপা লড়াই গড়াল শেষ রাউন্ডে
সামান্য ভুলেই হতে পারে সব শেষ-এমন স্নায়ুচাপের ম্যাচে শুরুতেই গোল হজম করে বসল লিভারপুল। সেখান থেকে দারুণভাবে ঘুরে দাঁড়াল দলটি। দুই অর্ধের দুই গোলে জয় তুলে নেওয়ার পাশাপাশি লিগের শিরোপা লড়াই টেনে নিল শেষ ...
আবারও গোলহীন রোনালদো, ইউনাইটেডের আরেকটি হতাশার ড্র
গোল করতেই যেন ভুলে গেছেন ক্রিস্তিয়ানো রোনালদো। সবশেষ এমন দুঃসময় তার এসেছিল ২০০৮-০৯ মৌসুমে। সাত ম্যাচের সেই গোলশূন্যতার পর এবার এ নিয়ে ছয় ম্যাচে গোল পেলেন না তিনি। পর্তুগিজ তারকার এমন গোলখরা দীর্ঘায়িত ...
মানে-ফিরমিনোর গোলে লিভারপুলের জয়
দুই গোলে এগিয়ে থেকে যখন সহজ জয় দেখছিল লিভারপুল তখনই গোলরক্ষক আদ্রিয়ানের হাস্যকর ভুলে খেলায় ফেরে সাউথ্যাম্পটন। শেষ দিকে স্বাগতিক দলটি খুবই সহজ একটি সুযোগ নষ্ট করায় কষ্টের জয় পেয়েছে ইয়ুর্গেন ক্লপের দল।
ঘরের মাঠে আর্সেনালের সহজ জয়
ম্যানচেস্টার সিটির কাছে হারের ধাক্কা ভুলে ইংলিশ প্রিমিয়ার লিগে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে আর্সেনাল। সাউথ্যাম্পটনকে সহজেই হারিয়েছে উনাই এমেরির দল।
হোঁচট খেয়ে বছর শুরু চেলসির
নতুন বছরের শুরুটা ভালো হয়নি চেলসির। নিজেদের মাঠে ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট তালিকার অবনমন অঞ্চলে থাকা সাউথ্যাম্পটনের কাছে পয়েন্ট হারিয়েছে মাউরিসিও সাররির দল।
সাউথ্যাম্পটনের মাঠে কষ্টে হার এড়াল ইউনাইটেড
দুই গোল হজম করে হারের শঙ্কায় পড়ে গিয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। রোমেলু লুকাকু ও আন্দের এররেরার গোলে লিগের নিচের দিকের দল সাউথ্যাম্পটনের মাঠে হার এড়িয়েছে জোসে মরিনিয়োর দল।
জয়ে ফিরল চেলসি
টানা দুই ড্রয়ের পর ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের দেখা পেল চেলসি। সাউথ্যাম্পটনের মাঠ থেকে সহজ জয় নিয়ে ফিরেছে মাওরিসিও সাররির দল।