সফটএক্সপো

‘বেসিস সফটএক্সপো’ শুরু হচ্ছে ২৩ ফেব্রুয়ারি
দর্শনার্থীদের সহজ যাতায়াত নিশ্চিত করতে থাকবে বিশেষ শাটল বাস সেবা। এ প্রদর্শনীকে ‘বাংলাদেশের এ যাবৎকালের সর্ববৃহৎ’ তথ্যপ্রযুক্তি মেলা বলে দাবি করেছে বেসিস।
পর্দা নামলো বেসিস সফটএক্সপো ২০২০-এর
জমকালো আয়োজন আর পুরষ্কার বিতরনীর মধ্য দিয়ে রোববার রাতে শেষ হয়েছে আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি)-তে ৬ ফেব্রুয়ারি শুরু হওয়া ১৬তম বেসিস সফটএক্সপো।
সফটএক্সপো: টেকসই সাফল্যের তাগাদা দিলেন ভূমিমন্ত্রী
রোববার রাজধানীর ‘বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে’ অনুষ্ঠিত বেসিস সফট আইসিটি এক্সপো ২০২০-এর সমাপনী দিনের এক গোলটেবিল বৈঠকে ভাল কাজ করার মাধ্যমে সরকারের অর্জিত সাফল্য ধরে রাখার ওপর গুরুত্ব আরোপ ক ...
অনুষ্ঠিত হলো ‘সিএক্সও লিডারশিপ মিট’
বেসিস সফটএক্সপোর দ্বিতীয় দিন রাতে ব্র্যাক ব্যাংকের সহযোগিতায় আয়োজিত হয়েছে ‘সিএক্সও লিডারশিপ মিট’। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশি-বিদেশী বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান নির্বাহীরা।
বেসিস সফটএক্সপোতে ব্যাপক ভিড় ছিল শুক্রবার
রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) চলছে ১৬তম বেসিস সফটএক্সপো ২০২০। মেলার দ্বিতীয় দিন শুক্রবারে স্টলগুলোতে ছিল উপচে পড়া ভিড়।
শুরু হচ্ছে বেসিস সফটএক্সপো ২০২০
‘ট্রান্সফরমিং লাইফ থ্রু ইনোভেশন’ স্লোগান নিয়ে ৬ থেকে ৯ ফেব্রুয়ারি আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি)-তে অনুষ্ঠিত হতে যাচ্ছে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতভিত্তিক প্রদর্শনী ১৬তম বেসিস সফটএক্সপো ...