শোলাকিয়া

প্রস্তুত শোলাকিয়া, থাকছে দুটি বিশেষ ট্রেন
“জামাতে টুপি, মাস্ক ও জায়নামাজ ছাড়া কিছুই বহন করা যাবে না। মোবাইল ফোন ও ছাতা বাড়িতে রেখে আসতে হবে।”
দেশে উদযাপিত হচ্ছে ঈদুল আজহা, কিছু এলাকায় বৃষ্টির বাগড়া
ধর্মীয় ভাবগাম্ভীর্য নিয়ে সারাদেশে উদযাপিত হচ্ছে ঈদুল আজহা। ঈদের নামাজ আদায় ও শুভেচ্ছা বিনিময় শেষে আল্লাহর সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে পশু কোরবানি দিচ্ছে মুসলমান সম্প্রদায়। তবে দেশের বিভিন্ন স্থানে এই উদ ...
ঝিনাইদহে এক হিন্দু পরিবারকে হুমকি দিয়ে চিঠি
গুলশান-শোলাকিয়ায় হামলায় জড়িতদের সর্বশেষ আস্তানাগুলোর একটি ঝিনাইদহে থাকা নিয়ে আলোচনার মধ্যেই শৈলকুপায় এক হিন্দু পরিবারকে হত্যার হুমকি দিয়ে চিঠি পাঠানো হয়েছে।  
জঙ্গিবিরোধী কমিটিতে সবার প্রতিনিধিত্ব নিশ্চিতে ডিসিদের নির্দেশ
গুলশান ও শোলাকিয়ায় হামলার পর তৃণমূল পর্যায়ে জঙ্গিবাদবিরোধী কমিটিগুলোকে সক্রিয় করার যে উদ্যোগ নেওয়া হয়েছে, তাতে সব স্তরের প্রতিনিধিত্ব নিশ্চিত করতে জেলা প্রশাসকদের নির্দেশ দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আস ...
শোলাকিয়ার হামলাকারীর ‘আশ্রয়দাতা’ মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার
কিশোরগঞ্জের শোলাকিয়ায় চিহ্নিত হামলাকারী শফিউল ইসলামকে আশ্রয় দেওয়ার অভিযোগে এক মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার হয়েছেন গাইবান্ধায়। 
শোলাকিয়া হামলা: রিমান্ড শেষে কারাগারে জাহিদুল
কিশোরগঞ্জের শোলাকিয়ায় পুলিশের ওপর হামলা মামলার আসামি জাহিদুল হক ওরফে তানিমকে জিজ্ঞাসাবাদ শেষে কারাগারে পাঠিয়েছে আদালত।
শোলাকিয়ায় নিহত ‘হামলাকারী’ নর্থ সাউথের ‘নিখোঁজ’ ছাত্র
কিশোরগঞ্জের শোলাকিয়ায় ঈদ জামাতের মাঠের কাছে পুলিশ ও হামলাকারীদের গোলাগুলির মধ্যে নিহত সন্দেহভাজন যুবক নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্র, যে চার মাস ধরে নিখোঁজ ছিল বলে জানিয়েছে পুলিশ।
গুলশানে যারা, শোলাকিয়ায়ও তারা: আইজিপি
ঢাকার গুলশানে ক্যাফে এবং কিশোরগঞ্জের শোলাকিয়া দুটি হামলার জন্যই জঙ্গি সংগঠন জেএমবিকে দায়ী করেছেন পুলিশ মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক।