লেম্যান

‘কোহলি সবসময় নিজের সীমাকে চ্যালেঞ্জ করে’
বিরাট কোহলির ক্রিকেট ও জীবনাচরণে মুগ্ধতার উপকরণ আছে অনেক। সাবেক অস্ট্রেলিয়ান ক্রিকেটার ও কোচ ড্যারেন লেম্যানের সবচেয়ে ভালো লাগে কোহলির জয়ের তেষ্টা ও নিয়মিত নিজেকে ছাড়িয়ে যাওয়ার তাড়না।
জন্মদিনে হাসপাতালে লেম্যান
নিজের জন্মদিনে ছেলের খেলা দেখছিলেন স্টেডিয়ামে বসে। সেখানেই হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন ড্যারেন লেম্যান। সাবেক অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ও কোচকে নেওয়া হয় হাসপাতালে। এখন তার প্রয়োজন বাইপাস সার্জারি।
পদত্যাগের ঘোষণা অস্ট্রেলিয়া কোচ লেম্যানের
বল-টেম্পারিং কেলেঙ্কারির ঘটনায় পদত্যাগের ঘোষণা দিয়েছেন অস্ট্রেলিয়ার কোচ ড্যারেন লেম্যান। দক্ষিণ আফ্রিকায় জোহানেসবার্গে সিরিজের শেষ টেস্ট হবে অস্ট্রেলিয়ার কোচ হিসেবে তার শেষ ম্যাচ।
প্রস্তুতি ম্যাচ খেলবে না অস্ট্রেলিয়া
দুই দিনের প্রস্তুতি ম্যাচে খেলবে না অস্ট্রেলিয়া দল। তার জায়গায় মিরপুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির সেন্টার উইকেটে অনুশীলন করবে স্টিভেন স্মিথরা।
বাংলাদেশের টপ অর্ডারকে টার্গেট অস্ট্রেলিয়ার
দুই টেস্ট, দুই ইনিংস, দুটি সেঞ্চুরি। ‘বাংলাদেশ’ নামটি মধুর অনুরণন তোলার কথা ড্যারেন লেম্যানের কানে। ২০০৩ সালে বাংলাদেশের বিপক্ষে সিরিজে দুই টেস্টে দুবার ব্যাটিংয়ের সুযোগ পেয়েছিলেন। একটিতে করেছিলেন ১১ ...
বাংলাদেশে প্রথম ইনিংসে বড় রান চান অস্ট্রেলিয়ার কোচ
উপমহাদেশে টেস্টে সময় গড়ানোর সঙ্গে সঙ্গে সহায়তা পেতে শুরু করেন স্পিনাররা। রান পাওয়া তো বটেই টিকে থাকাও তখন কঠিন হয়ে পড়ে। তাই বড় রানের প্রথম ইনিংস অনেক সময়ই ম্যাচে পার্থক্য গড়ে দেয়। বাংলাদেশ সফরে দলকে ত ...
বাংলাদেশে ওয়ার্নারের কাছ থেকে বড় রান চান লেম্যান
উপমহাদেশে টেস্টে অনুজ্জ্বল ডেভিড ওয়ার্নারের পাশে দাঁড়িয়েছেন ড্যারেন লেম্যান। অস্ট্রেলিয়ার প্রধান কোচের বিশ্বাস, এবার ঘুরে দাঁড়াবেন উদ্বোধনী ব্যাটসম্যান। বাংলাদেশ সফরে রাখবেন গুরুত্বপূর্ণ ভূমিকা।