লিংকডইন

ঘাপলা হয়েছিল লিংকডইনের সেবাতেও
মাইক্রোসফট মালিকানাধীন সামাজিক নেটওয়ার্কিং সাইটটির এ বিভ্রাটের সঙ্গে মঙ্গলবার ঘটে যাওয়া মেটার কারিগরি ত্রুটি বা অন্যান্য সমস্যার সঙ্গে কোনও যোগসূত্র খুঁজে পাওয়া যায়নি।
হাঙ্গেরির নির্বাচনে ‘কলকাঠি নেড়েছে’ ইসরায়েলের গোয়েন্দা সংস্থা
এর আগে হলিউডের নারী নিপীড়ক হার্ভি ওয়াইনস্টাইনের পক্ষে গোপন প্রচারণা চালিয়ে আলোচনায় আসে ব্ল্যাক কিউব।
শতকোটি গ্রাহক এখন লিংকডইনে, এলো এআই ফিচার
অথচ এতে নেই ‘চেক ইন’ দেওয়া, থিম পার্ক বা টুরিস্ট স্পটে বেড়ানোর পর গাদাখানেক ছবি আপলোড করা বা নানারকম ফিল্টার ব্যবহার করে সেলফিকে নানা ঢংয়ে পোস্ট করার মতো বিষয়।
নজরদারির জন্য ‘লিংকডইন ব্যবহার করছিল’ চীনা গুপ্তচর
গোটা বিশ্বে লিংকডইন ব্যবহারকারীর সংখ্যা ৯০ কোটির বেশি। তবে, নতুন অ্যাকাউন্ট তৈরির ক্ষেত্রে পর্যাপ্ত সুরক্ষা ব্যবস্থা না থাকা নিয়ে সম্প্রতি তীব্র সমালোচনার মুখে পড়েছে সাইটটি।
ওপেনএআই বোর্ড ছাড়ছেন লিংকডইন সহ-প্রতিষ্ঠাতা রিড হফম্যান
ওপেনএআই’র মতো একই প্রযুক্তি নিয়ে কাজ করা আরেক শীর্ষ স্টার্টআপ ‘ইনফ্লেকশন এআই’সহ একই ঘরানার বেশ কিছু স্টার্টআপের সহ-প্রতিষ্ঠাতা হফম্যান।
গুজব ঠেকাতে শীর্ষ প্রযুক্তি জায়ান্টরা ‘যথেষ্ট করছে না’
“সামগ্রিকভাবে ছয়টি শীর্ষস্থানীয় প্ল্যাটফর্ম আমাদের বিশ্লেষণ করা ভুল তথ্য সংশ্লিষ্ট কনটেন্টের কেবল ২২ শতাংশ ‘লেবেল’ করেছে বা সরিয়েছে।”
পোস্ট স্কেজিউলের নতুন ফিচার এল লিংকডইনে
যেসব ব্যবহারকারীর হাতে ফিচারটি পৌঁছেছে, তারা ‘মেসেজ কম্পোজ বক্সের’ মধ্যে থাকা ‘পোস্ট’ বাটনের পাশে ছোট একটি ‘ক্লক’ আইকন দেখতে পাবেন।
অ্যাকাউন্ট ছিনতাই করছে সংক্ষিপ্ত ‘লিংকডইন’ ইউআরএল
ইমেইল অ্যাপ আর ভুক্তভোগীদের বোকা বানাতে সাইবার অপরাধীরা ব্যবহার করছে লিংকডইনে সংক্ষেপিত ইউআরএল। লিংকডইনের বৈধ ও নির্ভরযোগ্য ইউআরএল সংক্ষেপণ সেবা সাইবার অপরাধে ব্যবহারের এক অভিনব পন্থা আবিষ্কার করেছেন ...