রোমান সানা

হঠাৎই জাতীয় দলকে বিদায় বললেন রোমান সানা
বেশ কিছু দিন ধরে ‘চোট আর অফ-ফর্ম’ রোমান সানাকে এমন সিদ্ধান্ত নিতে প্রভাবিত করতে পারে বলে মনে করেন বাংলাদেশ জাতীয় আর্চারি দলের কোচ মার্টিন ফ্রেডরিখ।
তুরস্কের আর্চারিতে পদক নিশ্চিত বাংলাদেশের
ইসলামিক সলিডারিটি গেমসের আর্চারির কম্পাউন্ড মহিলা বিভাগের ফাইনালে উঠেছে বাংলাদেশ।
তুরস্কে আরেকটি পদকের আশা জাগালেন রোকসানা
ইসলামিক সলিডারিটি গেমসের মহিলা কম্পাউন্ড এককের সেমি-ফাইনালে লড়াই করে হেরেছেন বাংলাদেশের এই আর্চার।
হতাশায় শেষ রোমানদের প্যারিস মিশন
আর্চারি বিশ্বকাপে (স্টেজ-৩) রোমান সানা, দিয়া সিদ্দিকীদের পথচলা শেষ হলো হতাশা দিয়েই। দলগত ইভেন্টের পর এবার রিকার্ভের ব্যক্তিগত ইভেন্টগুলো থেকেও ছিটকে গেছেন বাংলাদেশের আর্চাররা।
গুয়াংজুতে মলিন দিয়া-রোমানরা
লুজান থেকে গুয়াংজু। এক বছরের ব্যবধানে আরেকটি সাফল্যের গল্প লেখার প্রত্যয় ছিল রোমানা সানা, দিয়া সিদ্দিকীদের। কিন্তু চাওয়া পূরণে নিজেদের মেলে ধরতে পারেননি কেউ। দক্ষিণ কোরিয়ার আর্চারি ওয়ার্ল্ড কাপ (স্টেজ ...
অস্ট্রেলিয়াকে উড়িয়ে কোরিয়ার কাছে হারল বাংলাদেশ
আর্চারি ওয়ার্ল্ড কাপে (স্টেজ-২) রিকার্ভ পুরুষ দলগত বিভাগের এলিমিনেশন রাউন্ডে আলো ছড়ানো বাংলাদেশ ছন্দ ধরে রাখতে পারেনি। প্রি-কোয়ার্টার ফাইনালে বিবর্ণ পারফরম্যান্সে দক্ষিণ কোরিয়ার কাছে হেরে ছিটকে গেছে ত ...
ইরাকে আর্চারির তিন ইভেন্টের ফাইনালে বাংলাদেশ
ইরাকে এশিয়া কাপ আর্চারির দলগত ইভেন্টগুলোতে দুর্দান্ত খেলছে বাংলাদেশ। তিন ইভেন্টের ফাইনালে জায়গা করে নেওয়ার সঙ্গে দুই ইভেন্টে আছে ব্রোঞ্জ পদক জয়ের লড়াইয়ে।
আর্চারি বিশ্বকাপ থেকে খালি হাতেই ফিরল বাংলাদেশ
অলিম্পিকের কোটা প্লেসের আশা ভঙ্গের পর আর্চারি ওয়ার্ল্ড কাপ স্টেজ-৩ থেকেও কোনো পদক পেল না বাংলাদেশ। দলগত রিকার্ভের পুরুষ ও মহিলা বিভাগের কোয়ার্টার-ফাইনালে ওঠার লড়াইয়ে হেরেছেন রোমান-দিয়ারা।